সুগন্ধি বিক্রি করছেন এখন ইলন মাস্ক, যার গন্ধ পোড়া চুলের মতো!

 


ODD বাংলা ডেস্ক: টুইটারে খাপছাড়া সব টুইট করার ব্যাপারে ইলন মাস্কের দ্বিতীয়টি নেই। নিয়মিতই রহস্যময়, ঠাট্টায় ভরা সব টুইট করেন তিনি।


এবার তিনি সামাজিক যোগাযোগমাধ্যমটিতে নতুন এক পারফিউম ব্যবসায়র কথা ঘোষণা করেছেন। তবে সে পারফিউমের গন্ধে কেউ মাত হওয়ার বদলে পগার পার হতে পারে। খবর জানিয়েছে মার্কিন গণমাধ্যম সিএনএন।


'বার্ন্ট হেয়ার' নামক ওই পারফিউমের গন্ধ যেন নাম থেকেই পাওয়া যাচ্ছে। মাস্কের দাবি অনুযায়ী এ পারফিউম থেকে পোড়া চুলের গন্ধ বের হয়।


গত মঙ্গলবার (অক্টোবর ১১) টুইটারে ওই পারফিউমের কথা ঘোষণা করেন। ছোট কলসের আকৃতির টকটকে লাল রংয়ের একটি পারফিউমের বোতলের ছবি টুইট করে ক্যাপশনে মাস্ক লিখেন, 'পৃথিবীর সবচেয়ে চমৎকার সৌরভ।'


দ্য বোরিং কোম্পানির ওয়েবসাইট থেকে যে কেউ ১০০ ডলার খরচ করে পারফিউমটি কিনতে পারবেন। আগামী ২০২৩ সালের গোড়ার দিকে এটি ক্রেতাদের কাছে পাঠানো হবে।


এর আগে গত সেপ্টেম্বর মাসে পোড়া চুলের গন্ধযুক্ত পারফিউম বিষয়ে ঠাট্টারছলে টুইট করেছিলেন বিশ্বের এক নম্বর ধনী।


কিন্তু এখন মাস্কেরই প্রতিষ্ঠান দ্য বোরিং কোম্পানি সত্যিই এ পারফিউমটি বিক্রি করছে বলে মনে হচ্ছে। শুধু ঘোষণা দিয়েই বসে থাকেননি মাস্ক, পরে আরও কিছু টু্ইট করেছেন তিনি প্রথাবিরোধী এ বস্তু নিয়ে। এক টুইটে তিনি জানিয়েছেন, ১০ হাজার বোতল বার্ন্ট হেয়ার পারফিউম ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে।


এরপর আরেকটি টুইটে তিনি '২০,০০০!' লিখেছেন। সিএনএন নিশ্চিত করছে, এটির দ্বারা তিনি তার পারফিউম বিক্রির সংখ্যাই বুঝিয়েছেন।


তবে যেহেতু এখনো কোনো ক্রেতা পারফিউমটি হাতে পাননি, তাই এ জিনিস সত্যিই পোড়া চুলের গন্ধ ছড়ায় কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।


অবশ্য বোরিং কোম্পানির ওয়েবসাইটের ওই পারফিউমের পেইজে গিয়ে দেখা যায়, সেখানে লাল বোতলের ছবির নিচে ট্যাগলাইন হিসেবে লেখা রয়েছে: ঠিক ডিনার টেবিলে মোমবাতির ওপর ঝোঁকার মতো, স্রেফ এতসব ঝক্কি বাদে।'


নিজের কীর্তিতে নিজেই মজা পাচ্ছেন মাস্ক। নিজের টুইটার বায়ো পরিবর্তন করে সেখানে এখন তিনি লিখে রেখেছেন, 'পারফিউমের ব্যাবসাদার'।


টুইটার কেনা নিয়ে একের পর এক খবরের শিরোনাম হচ্ছেন মাস্ক। পোড়া চুলের পারফিউমকে জুড়ে দিলেন সেই টুইটার-নাটকের সঙ্গেও। 'দয়া করে আমার পারফিউম কিনুন, যাতে আমি টুইটার কিনতে পারি,' তিনি টুইট করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.