পিজ্জা খাওয়ালে তবেই বিয়ে , দম্পতিকে অবাক করা 'উপহার' বহুজাতিক রেস্তোরা চেনের



 ODD বাংলা ডেস্ক: শান্তিপ্রসাদ ও মিন্টু রাই,  বিয়ের প্রতিশ্রুতি  বিনিময়ের পর  চুক্তিবদ্ধ হন যে প্রতিমাসে অন্তত একবার পিজ্জা খেতে তারা যাবেনই । কি অদ্ভুত দাবি ?কিন্তু একটি বহুজাতিক রেস্তোরাঁ চেন যখনই শুনলেন এই চুক্তির কথা ,তখন এই অদ্ভুত দাবিকেই তারা বানালেন তাদের পরবর্তী মার্কেটিং কৌশল।  


আসামের এক দম্পতির অদ্ভুত দাম্পত্য চুক্তি এখন  সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ট্রেন্ডিং। শান্তিপ্রসাদ ও মিন্টু রাইয়ের বিয়ের হয়েছিল  গতবছরের ২১ শে  জুন আসামে।  প্রতিশ্রুতি  বিনিময়ের পর , দম্পতি যে কাগজ সাক্ষর করেন তাতে ছিল বেশ  অদ্ভুত কিছু চুক্তি।  সেই চুক্তি প্রকাশ পেতেই হতভম্ব হলেন  বর শান্তিপ্রকাশ।  চুক্তির তালিকায় লেখা রোজ জিম যেতে হবে , ১৫ দিন ছাড়া ছাড়া শপিং করতে হবে। তালিকার শেষের চুক্তিটিও কিন্তু বেশ মজার।  সেখানে লেখা ,ভালোবাসার উদযাপন করতে প্রতিমাসে অন্তত একবার পিজ্জা খাওয়াতে নিয়ে যেতে হবে।  কি অদ্ভুত দাবি কনের ? এমন জানলে কে বিয়ে করতো আগে ?কিন্তু এমন শেষ মুহূর্তে বিয়ে করবো না বললে একেবারে রে রে করে উঠতো কনেপক্ষ। তাই অগত্যা আর কোনো উপায় না পেয়ে বিয়েটা সেরেই ফেললেন শান্তিপ্রসাদ। 


এরপর কেটে গেছে বেশ কয়েকটা  মাস। মিন্টু ও শান্তিপ্রসাদ এখন সুখী দম্পতি।  বাকি বিবাহের  শর্তগুলো কতটা মেনে চলছেন তারা সেবিষয়ে  জানা যায়নি এখনো।  তবে  একটি বহুজাতিক রেস্তোরাঁ চেন তাদের এই চুক্তির কথা শুনে রাজি হয় , তাদের প্রতিবছর  নিয়মিত , পিজ্জা  স্পনসর করতে। করবা -চৌথ উপলক্ষ্যে এই দারুন ঘটনার কথা পিজ্জা হাট্ ইন্ডিয়ার ইনস্টাগ্রাম পোস্টে ঘোষণা করা হয় ফলাও করে। পিজ্জালাভাররা এখন রীতিমতো ঈর্ষাকাতর এই দম্পতির প্রতি। 


আপনার স্বামীর সঙ্গে আপনার  দীর্ঘ এবং সুখী জীবনের কামনায়,  আমাদের তরফ থেকে এই পিজ্জা !! । সমস্ত পিজা-প্রেমী সুখী দম্পতিদের জন্য #HappyKarvaChauth, পিৎজা হাট পোস্টের এই ক্যাপশন নজর কেড়েছে নেট ব্যবহারকারীদের। 


ভিডিওটিতে দেখা যাচ্ছে দম্পতিটি  কাছাকাছি একটি পিৎজা হাট আউটলেট পরিদর্শন করতে দেখা গেছেন,এবং  যেখানে তারা বিভিন্ন ধরনের সুস্বাদু পিজ্জা উপভোগ করেছেন । খাবার আসার ফাঁকে সেলফিও তুলছেন তারা। 


পিৎজা হাট ইন্ডিয়া বৃহস্পতিবার পোস্টটি আপলোড করেছে এবং তারপর থেকে ভিডিওটি প্রায় ৩০,০০০ ভিউ এবং ১৩০০  টিরও বেশি লাইক পড়েছে। 


মন্তব্য বিভাগে একজনের বুদ্ধিদীপ্ত মন্তব্য বেশ নজর কেড়েছে নেটিজেনদের ,তিনি রসিকতা করে লিখেছেন  "এটি কি বিনামূল্যে পিজ্জা খাওয়ার  একটি নিনজা কৌশল?" 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.