মকর রাশিতে 'অখন্ড সাম্রাজ্যের রাজ যোগ' তৈরি করছে শনি, লটারিভাগ্য উজ্জ্বল এই ৩ রাশির



 ODD বাংলা ডেস্ক: কর্মফলের দাতা শনিদেব ২৩শে অক্টোবর অর্থাৎ ধনতেরাসের দিনে কৃপা বর্ষণ করতে চলেছেন। জুনে, শনি গ্রহ পিছিয়ে গিয়েছিল এবং জুলাই মাসে এটি মকর রাশিতে প্রবেশ করেছিল এবং এখন অক্টোবরে, এটি আবার তার পথ পরিবর্তন করতে চলেছে। 


অক্টোবরে ধনতেরাসের দিন থেকে শনি গ্রহ এখন আড়াই বছরের পথে থাকবে। এর আগে, শনি গ্রহটি সবচেয়ে ধীর গতিতে অবস্থান করে বিপরীত অবস্থানে রয়েছে। এই মুহূর্তে শনি তার নিজস্ব রাশি মকর রাশিতে পিছিয়ে যাচ্ছে এবং ২৩ অক্টোবর ২০২২ থেকে ট্রানজিট করতে চলেছে। তিন রাশির জাতক-জাতিকাদের জন্য শনি গ্রহের রাজ যোগের দশা নিয়ে আসছে।


কর্মফলের দাতা শনিদেব ২৩শে অক্টোবর অর্থাৎ ধনতেরাসের দিনে কৃপা বর্ষণ করতে চলেছেন। জুনে, শনি গ্রহ পিছিয়ে গিয়েছিল এবং জুলাই মাসে এটি মকর রাশিতে প্রবেশ করেছিল এবং এখন অক্টোবরে, এটি আবার তার পথ পরিবর্তন করতে চলেছে। জ্যোতিষীদের মতে, শনি যদি পথে থাকে তবে একটি একচেটিয়া সাম্রাজ্য তৈরি হবে। এই যোগের প্রভাব ৩টি রাশির উপর খুব প্রবল হতে চলেছে।


অখন্ড সাম্রাজ্যের রাজ যোগ কি? 

অখন্ড সাম্রাজ্যের রাজ যোগ একটি অত্যন্ত শুভ যোগ বলে মনে করা হয়, যা শনির গতি পরিবর্তনের কারণে গঠিত হচ্ছে। এই রাজ যোগ ব্যক্তিকে প্রচুর সম্পদ, সমৃদ্ধি এবং সুখী জীবন দান করে। কথিত আছে যে ব্যক্তির কুণ্ডলীতে এই যোগ থাকে, সেই ব্যক্তি রাজা-মহারাজার মতো জীবনযাপন করেন। এই ধরনের ব্যক্তি মা লক্ষ্মীর কৃপায় জীবনে অর্থ উপার্জন করেন।


এই তিনটি রাশিকে শনি সুবিধা দেবে


মেষ: অখন্ড সাম্রাজ্য যোগ আপনার জীবনে অনেক সুবিধা বয়ে আনবে। চাকরি ও ব্যবসায় অসাধারণ সাফল্য পাবেন। শেয়ারবাজার ও শেয়ারবাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও সময়টি শুভ। আপনার পদোন্নতি এবং বেতন বৃদ্ধির সম্ভাবনাও থাকবে। অনেক মাধ্যমে টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে।


ধনু: আপনার শুভ দিন শুরু হবে শনির পথে থাকার সাথে। এই সময়টি আপনার জন্য ভাগ্যবান প্রমাণিত হবে। আপনি ভাল লাভ হবে. ঋণ থেকে মুক্তি পাবেন। ব্যবসায়ীরা পর্যাপ্ত অর্থ পাবেন। সামগ্রিকভাবে, সময় আপনার জন্য সফল প্রমাণিত হবে।


মীন রাশি: এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি খুব ভালো প্রমাণিত হতে চলেছে। বিভিন্ন উত্স থেকে অর্থ উপার্জন এবং সম্পদ সঞ্চয় করার সুযোগ থাকবে। এ সময়ে সোনালী সাফল্য দেখছেন ব্যবসায়ীরা। আপনি একটি নতুন যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.