নিমেষেই সাবাড় ১৫০ রসগোল্লা ৩০ রুটি ও দেড় কিলো চালের ভাত!

 


ODD বাংলা ডেস্ক: বয়স মাত্র সাত বছর। এক নিমেষেই সে সাবাড় করে দিচ্ছে দেড় কিলোগ্রাম চালের ভাত, ১৫০ পিস রসগোল্লা, ২০ থেকে ৩০টি রুটি। সাত বছরের মো. রেহান মল্লিক ভারতের পুনিশোল গ্রামের বনো পাড়ার বাসিন্দা মোহাম্মদ মোজ্জাফের মল্লিকের ছেলে। 

ভারতীয় গণমাধ্যম এই সময় এর এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত ক‌রে।


রেহানের বাবা মোজ্জাফের মল্লিক পেশায় একজন ফেরিওয়ালা। নিজেদের পাশাপাশি ছেলের খাবার জোগার করতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে।  


বেহানের বাবা জানান, ছেলে খুব বেশি খাচ্ছে। রুটি খেলে ২০ থেকে ৩০টা খাচ্ছে। মিষ্টি খেলে ১০০ থেকে ১৫০ পিস খেয়ে নিচ্ছে। ভাত এক সঙ্গে দেড় থেকে দুই কিলোগ্রাম খাচ্ছে। ছেলের এই খাবারের জোগান আমার পক্ষে দেয়া সম্ভব নয়। আমি দিন মজুরের কাজ করি। প্রায় প্রতিদিনই ১ হাজার থেকে ১ হাজার ২০০ টাকার খাবার খেয়ে নিচ্ছে। সেটা যোগান দিতে পারছি না। বাড়িতে কোনো আমন্ত্রিত অতিথি এলে তাদেরও হাতে খাবার নিয়ে আসতে হচ্ছে নয়তো তাদের ওপরে চড়াও হচ্ছে ছেলে।


পুনিশোলের প্রধান রেজাউল হক মণ্ডল বলেন, সম্প্রতি এই খবরটা জানতে পেরেছি। আমরা তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবো। আর তার যাতে ভালো জায়গায় চিকিৎসা হয় সেদিকে আমাদের খেয়াল থাকবে। তার খাবারের যাতে সঠিকভাবে যোগান দেয়া সম্ভব হয় সেই ব্যবস্থা করছি। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.