গুড়ের টোটকায় পাবেন চাকরি, অর্থ, দূর হবে বিবাহে বাধা!

 


ODD বাংলা ডেস্ক: গুড় খেতে ভালোবাসেন অনেকে। এটি স্বাস্থ্যের পক্ষেও উপকারী। কিন্তু তার পাশাপাশি জীবনে সুখ-সৌভাগ্য ডেকে আনতেও সাহায্য করে গুড়। জ্যোতিষে গুড়ের এমন কিছু উপায় সম্পর্কে জানিয়েছে, যা জীবনে অর্থ আগমন ঘটাতে সাহায্য করবে। কী এই উপায় জেনে নিন--


আর্থিক সমৃদ্ধি লাভের টোটকা


কোনও জাতক যদি আর্থিক অনটনে দিন কাটিয়ে থাকেন, আবার কারও কোনও কাজ সম্পূর্ণ ও সফল না-হলে এই উপায়টি করে দেখতে পারেন। এ ক্ষেত্রে একটি লাল কাপড়ে ছোট টুকরো গুড় ও একটি কয়েন রেখে বেঁধে দিন। ঠাকুরঘরে লক্ষ্মীর প্রতিমার সামনে গুড়ের পুটলিটি রেখে দেবেন। পাঁচ দিন পর সেখান থেকে তুলে বাড়ির টাকা রাখার স্থান বা লকারে রেখে দিতে হবে। এর প্রভাবে আর্থিক অনটন দূর হবে এবং ধীরে ধীরে আপনার সমস্ত কাজ পূর্ণ হতে শুরু করবে।



ঋণ মুক্তির উপায়


ঋণের জালে জর্জরিত হলে বা শত চেষ্টা সত্ত্বেও কারও টাকা ফিরিয়ে দিতে না-পারলে ৭টি গোটা হলুদের সঙ্গে গুড়ের টুকরো একটি হলুদ কাপড়ে বেঁধে নিন। এগুলি বৃহস্পতিবার নিজের বাড়িতে টাকাপয়সা রাখার স্থানে রেখে দিন। ২১ দিন পর সেখান থেকে তুলে কাপড়ে বাঁধা সমস্ত জিনিস জলে প্রবাহিত করতে হবে। এই উপায় করার কিছু দিনের মধ্যেই আপনার কাজ ও ব্যবসা উন্নত হতে শুরু করবে। শুধু তাই নয়, অতীতের চেয়েও বেশি পরিমাণে অর্থ সঞ্চয় করে ঋণ মুক্ত হতে পারবেন আপনি। এ ছাড়াও বৃহস্পতিবার গোরুকে গুড় ও ছোলার ডাল খাওয়ালেও বৈভব বৃদ্ধি হবে।


চাকরি না-পেলে করুন এই উপায়


শত চেষ্টা সত্ত্বেও যদি নিজের পছন্দের চাকরি না-পান, তা হলে গুড়ের এই উপায়টি করে দেখতে পারেন। প্রতিদিন সকালে প্রথম রুটিটি গোরুর জন্য বের করে রাখুন। চাকরির সন্ধানে বা ইন্টারভিউর জন্য যাওয়ার আগে তাতে গুড় দিয়ে গোরুকে খাইয়ে বের হন। ১১ দিন এমন করলে কেরিয়ারে উন্নতি লাভ করতে পারবেন। শুধু তাই নয়, পছন্দের চাকরি পাওয়ার স্বপ্নও পূরণ হবে। অন্য দিকে চাকরিজীবীরা এই উপায় করলে অফিসের পরিবেশ আপনার অনুকূলে থাকবে।


বিবাহে বাধা কাটানোর উপায়


বিয়েতে বাধা উৎপন্ন বা বিলম্ব হলে এই উপায় করে লাভ অর্জন করতে পারেন। এর জন্য আটার লেচিতে গুড়, হলুদ মিশিয়ে তাতে ঘি লাগিয়ে প্রতি বৃহস্পতিবার গোরুকে খাওয়ান। অন্তত ৭ বৃহস্পতিবার এই উপায় করলে শীঘ্র বিবাহের যোগ সৃষ্টি হবে। বিবাহের পথের সমস্ত বাধাও ধীরে ধীরে দূর হয়ে যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.