কিছুতেই প্রাক্তনকে ভুলতে পারছেন না? আপনার রাশি যদি হয় ধনু তাহলে মেনে চলুন এই টোটকা



 ODD বাংলা ডেস্ক: রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা প্রেম জীবনে নানান উত্থান-পতন দেখে থাকেন। এরা সহজে প্রাক্তনকে ভুলতে পারেন না। আপনার রাশি যদি হয় ধনু তাহলে এই টোটকা কাজে আসবে। প্রাক্তন প্রেমিক কিংবা প্রেমিকারে ভুলতে এই তিনটি পদ্ধতি অনুসরণ করতে পারেন। জেনে নিন কী কী করলে মিলবে উপকার।  


সম্পর্কে প্রেমের রঙ যদি হয় সত্যিই গাঢ় তাহলে তাকে ভোলা কঠিন। প্রেম নিয়ে সকলের জীবনে আলাদা কাহিনি। কারও দীর্ঘদিনের প্রেম ছোট ভুলে ভেঙে যায়। আর কারও অল্প দিনের প্রেম পরিণতি পায়। তবে, বর্তমান যুগে প্রেম ভাঙা-গড়া নতুন কথা নয়। বহু মানুষের জীবনেই একাধিকবার প্রেম আসে। প্রেম ভাঙেও নানা কারণে। প্রেম ভাঙার পর সহজে কেউ তা ভুলে যান তো অনেকে ভুলতে পারেন না। আজ রইল ধনু রাশির কথা। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির কথা। মেষ থেকে মীন এই বারোটা রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এরা প্রেম জীবনে নানান উত্থান-পতন দেখে থাকেন। এরা সহজে প্রাক্তনকে ভুলতে পারেন না। আপনার রাশি যদি হয় ধনু তাহলে এই টোটকা কাজে আসবে। প্রাক্তন প্রেমিক কিংবা প্রেমিকারে ভুলতে এই তিনটি পদ্ধতি অনুসরণ করতে পারেন। জেনে নিন কী কী করলে মিলবে উপকার।  


ধনু রাশির ছেলে মেয়েরা ঘুরতে যেতে পছন্দ করেন। অ্যাডভেঞ্চার এদের প্রিয়। আপনারও রাশি ধনু হলে নিজের এই শখকে কাজে লাগান। ঘুরতে চলে যান বন্ধুদের সঙ্গে। এতে মন ভালো হবে। প্রাক্তনের কথা সহজে মনে আসবে না। মন ভালো থাকলে সহজে বিচ্ছেদের কথা ভুলে যাবেন। আপনার রাশি যদি হয় ধনু তাহলে এই টোটকা কাজে আসবে। 

   

যতই ইচ্ছে হোক, বিচ্ছেদের পর আর প্রাক্তনের সঙ্গে যোগাযোগ নয়, এই কথা মাথায় রাখুন। বিচ্ছেদের পর তার কথা যতই মনে আসুক না কেন, আর যোগাযোগ করবেন না। এথে আপনারই আরও মন খারাপ হবে। তাই এই ভুল আর নয়। প্রথম কটা দিন নিজের আবেগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। দেখুন দ্রুত মিলবে উপকার। পালন করুন জ্যোতিষ টোটকা। সর্বক্ষেত্রে আসবে সাফল্য। দূর হবে জীবনের একাধিক বাধা, সমস্যা ও জটিলতা।


নিজেকে সময় দিন। নিজের কথা ভাবুন। নিজের কোনও শখ থাকলে তা পূরণ করার চেষ্টা করুন। এতে মন ভালো থাকবে। পুরনো প্রেমকে ভুলতে এই টোটকা বেশ উপকারী। নিজের গ্রুমিং করতে পারেন কিংবা ছেলে হলে জিমে মন দিন। এতে সহজে প্রাক্তনকে ভুলতে পারবেন।   

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.