স্বামীকে খুশি করতে ৩ জন সুন্দরী তরুণী খুঁজছেন স্ত্রী

 


ODD বাংলা ডেস্ক: স্বামীকে খুশি করতে সুন্দরী, শিক্ষিত নারী খোঁজে নেমেছেন স্ত্রী। তাইল্যান্ডবাসী বছর ৪৪-এর পাথিমা চমনান নামের এক নারী সমাজমাধ্যমে জানিয়েছেন, এরই মধ্যে তিনি দুইজন নারীকে নির্বাচন করে ফেলেছেন। 

ভিডিও বার্তায় নারী বলেছেন, অসুস্থতার কারণে তিনি স্বামীর সঙ্গে মিলিত হতে পারছেন না। আর সে কারণেই তিনি নিজেকে একজন অযোগ্য স্ত্রী বলে মনে করছেন। স্বামীর মনোরঞ্জনের জন্য তিনি শিক্ষিত যুবতীর খোঁজ করছেন। 


এই কাজের জন্য তিনি সেই নারীকে ৩৪৭ পাউন্ড (যা ভারতীয় টাকায় ৩৮ হাজার ৪২০ টাকা) দেওয়ার কথাও ভিডিওতে বলেন। 



পাথিমা বলেন,‘আমার স্বামী রোজ কঠোর পরিশ্রম করে। আমি শুধু চাই সে সুখী হোক। তাছাড়া বাড়িতে আমার সঙ্গে বন্ধুরা থাকলে তো ভালোই, তাতে ক্ষতি কী?’


পাথিমার দাবি, প্রার্থীদের সন্তান থাকলে চলবে না। তাদের সুন্দরী হতে হবে, তাদের সুন্দর করে কথা বলতেও জানতে হবে। আমার স্বামীকে শারীরিক সুখ দিতে হবে তাদের। আমার স্বামী এক জন পুরুষ, তার শারীরিক চাহিদা থাকতেই পারে।



স্ত্রীর ভিডিও ভাইরাল হতেই স্বামীর পাত্তাগর্নের নজরে আসে ব্যাপারটি। স্ত্রীর এমন ভাবনায় তিনি স্তম্ভিত। তিনি বলেন,‘আমার স্ত্রী আমাকে যত্নে রাখার জন্য সঙ্গীর খোঁজ করছেন, এতে আমার কোনো আপত্তি নেই। সেই নারীরা আমাদের বাড়িতেই পরিবারের সদস্যদের মতো থাকবেন, আমাদের ব্যবসাতেও তারা যোগ দিতে পারেন।’


পাত্তাগর্নের আরো বললেন,‘আমি কখনোই আমার স্ত্রীকে ঠকানোর কথা ভাবিনি। তবে স্ত্রীর আর্জি আমি ফেরাতে পারলাম না।’

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.