প্রেমে এদের টক্কর দেওয়া অসম্ভব! এই ৫ রাশির জুটিকে চিনে রাখুন

 


ODD বাংলা ডেস্ক: প্রেম বা দাম্পত্য সম্পর্কের মধ্যে ভালোবাসার পাশাপাশি ঝগড়া, বিবাদ, মনোমালিন্য থাকবেই। কিন্তু শুধুমাত্র দৃঢ় সম্পর্ক রয়েছে যে জাতকদের মধ্যে শুধু তাঁরাই এই ঝগড়া, বিবাদ এড়িয়ে সফল সম্পর্ক গড়ে তুলতে পারেন। এই জাতকরা একে অপরের দোষ-ত্রুটিগুলিকে স্বীকার করেন। একে অপরকে সমস্ত কাজে সমর্থন জানান, সম্মান করেন এবং খোলামনে পরস্পরের সঙ্গে জীবন কাটান। তবে কাঁদের মধ্যে এমন অটুট সম্পর্ক গড়ে উঠতে পারে? এ ক্ষেত্রে জ্যোতিষ শাস্ত্র আপনাকে সাহায্য করতে পারে। কোন কোন রাশির জাতকের মধ্যে অটুট প্রেম ও দাম্পত্য সম্পর্ক গড়ে ওঠে তা রাশি বিচার করে জানা যায়। এখানে এমন কয়েকটি রাশি জুটির কথা বলা হল যাঁরা সেরা প্রেমী হতে পারেন। জেনে নিন কোন কোন রাশি এই তালিকায় সামিল।


​কর্কট ও তুলা রাশি 

জ্যোতিষ বলছে কর্কট ও তুলা রাশির জাতক-জাতিকাদের মধ্যে আত্মার সম্পর্ক রয়েছে। কর্কট রাশির জাতকরা অত্যন্ত সংবেদনশীল ও আবেগপ্রবণ, অন্য দিকে তুলা রাশির জাতকদের মধ্যে রোম্যান্স ও আবেগপ্রবণ স্থিরতার সংমিশ্রণ রয়েছে। এঁরা খুব ভালো ভাবে একে অপরের সঙ্গে মিশে যেতে পারেন। কারণ এঁদের লক্ষ্য একই। এই রাশির জাতকরা স্থায়ী এবং প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্ক ও পরিবার গড়ে তুলতে চান।


​মেষ ও মিথুন রাশি 

এই দুই রাশির জাতকদের বৈশিষ্ট্য একই ধরনের, আবার চমকপ্রদ ভাবে এঁরা দুই মেরুতে অবস্থান করে। মেষ রাশির চার্মিং ব্যক্তিত্ব মিথুন রাশির জাতকদের অনুপ্রাণিত করে। আবার মিথুন রাশির জাতকরা সামাজিক মেলামেশা ভালোবাসেন। মেষ ও মিথুন রাশির জাতকরা নতুন অভিজ্ঞতা ভালোবাসেন। এক সঙ্গে মিলে আশ্চর্যজনক কাজ করতে উৎসাহী থাকেন এই রাশির জাতকরা। জ্যোতিষ বলছে এঁরা পরস্পরের মধ্যে সামঞ্জস্য ও ভারসাম্য বজায় রেখে চলতে পারেন।


​সিংহ ও ধনু রাশি 

এই দুই রাশির জাতকদের মধ্যে প্রবল গর্ববোধ কাজ করে। এঁরা লাইমলাইটে থাকতে ভালোবাসেন। সকলের মাঝে উজ্জ্বল নক্ষত্রের মতো থাকেন এই রাশির জাতকরা। তবে জ্যোতিষ বলছে এই দুই রাশির ব্যক্তিত্ব অত্যন্ত মজবুত। এ কারণে উভয়ের মধ্যে সংঘাতও বাঁধতে পারে। পরস্পরকে অনুপ্রাণিত করে একে অপরকে আরও উন্নত হতে সাহায্য করেন সিংহ ও ধনু রাশির জাতক-জাতিকারা। এঁরা একে অপরকে অত্যন্ত গভীর ও আবেগপ্রবণ ভাবে ভালোবাসেন এই রাশির জাতকরা।


​বৃষ ও কন্যা রাশি 

জীবনকে কোন পথে চালিত করতে হবে সে বিষয়ে দৃঢ় চিন্তাভাবনা থাকে বৃষ ও কন্যা রাশির জাতকদের মধ্যে। কী করতে চান, সে বিষয়ে এঁরা নিশ্চিত। লক্ষ্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতেও পিছ পা হন না বৃষ ও কন্যা জাতকরা। সুখী ও বিলাসবহুল জীবনযাপনে সক্ষম হন, এমন লক্ষ্য নির্ধারণ করেন এঁরা। সুখে ও শান্তিতে জীবনযাপন করার জন্য উভয় রাশির সাধারণ লক্ষ্যগুলির কারণে এঁরা পরস্পরের কাছে চলে আসেন।


​কুম্ভ ও মকর রাশি 

এই রাশির জাতকরা সৃজনশীল ও পরস্পরের আদর্শ সঙ্গী। এঁরা সঙ্গী হিসেবে পরস্পরের উপযুক্ত। নিজেদের অসাধারণ ধারণার সাহায্যে চমকপ্রদ ও উজ্জ্বল প্রকল্প তৈরি করতে পারে কুম্ভ ও মকর রাশির জাতকরা। একসঙ্গে মিলে যে কোনও কাজে সফল হতে পারে এঁরা। জ্যোতিষ বলছে কুম্ভ ও মকর রাশির জাতকদের বিশ্বাস ও মূল্যবোধ একই ধরনের। এ কারণে এঁদের মধ্যে সম্পর্ক দৃঢ় হয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.