বিয়ের পরও প্রাক্তনকে কাছে পাওয়ার স্বপ্ন দেখেন এই ৫ রাশি



 ODD বাংলা ডেস্ক: বিভিন্ন কারণে একটি প্রেম সম্পর্কে ভাঙন ধরে। এর ফলে প্রেমিক-প্রেমিকারা দীর্ঘদিনের সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন ও পরিবারের সহমতিতে অন্য কোনও ব্যক্তিকে বিয়ে করেন। এঁদের মধ্যে অনেকে আবার পরিবারের সদস্যদের চাপে পড়ে এমন কাউকে বিয়ে করতে বাধ্য হন যাঁদের তাঁরা ভালোবাসেন না। আবার এমনও কিছু প্রেমিক-প্রেমিকা রয়েছেন যাঁরা বহু বছর একে অপরের সঙ্গে সম্পর্কে থাকার পর হঠাই তাঁদের মনে হয় যে সেই প্রেমসঙ্গী বিবাহের উপযুক্ত নয়। বিয়ের পর অনেকে সুখে জীবনযাপন করেন। আবার অনেকে এমনও আছেন যাঁরা অতীত সম্পর্কের স্মৃতি থেকে বেরিয়ে আসতে পারেন না। জ্যোতিষ শাস্ত্রে এমন কিছু রাশির উল্লেখ পাওয়া যায় যাঁর জাতকরা বিয়ের পরও নিজের প্রাক্তন প্রেমিক-প্রেমিকার স্বপ্নে বিভোর থাকেন। কোন কোন রাশি এই তালিকা রয়েছেন জেনে নেওয়া যাক।


​বৃষ রাশি 

প্রাক্তন প্রেমিককে ভুলে যাওয়া বৃষ রাশির পক্ষে অত্য়ন্ত কঠিন। এই রাশির জাতকরা সহজে কোনও সম্পর্কে আবদ্ধ হন না। কিন্তু একবার কাউকে ভালোবেসে ফেললে তাঁদের জন্য নিজের জীবন উজাড় করে দেন। তাই কোনও কারণে প্রাক্তন সম্পর্ক থেকে বেরিয়ে এসে অন্য কাউকে বিয়ে করলেও এঁরা সহজে পুরনো প্রেমিক বা প্রেমিকাকে ভুলতে পারেন না। এর ফলে বৃষ জাতকদের দাম্পত্য সম্পর্কে প্রভাবিত হয়।


​মিথুন রাশি 

ফ্লার্ট করতে ভালোবাসেন এই রাশির জাতকরা। কিন্তু এঁরা সহজে পরিবারের বিরুদ্ধে গিয়ে বিয়ে করেন না। বরং মা-বাবার পছন্দের ছেলে বা মেয়ের সঙ্গেই এঁরা বিয়ে করতে প্রস্তুত হয়ে যান। কিন্তু বিয়ের পরও এঁরা নিজের প্রাক্তন প্রেমিক বা প্রেমিকাকে ভুলতে পারেন না। তাঁদের নিয়ে দিবাস্বপ্ন দেখে যান। প্রাক্তনকে বিয়ে করলে কী ভাবে সংসার করতেন, কী কী করতেন সে সব নিয়েই স্বপ্ন দেখেন মিথুন রাশির জাতকরা।


​কর্কট রাশি 

এই রাশির জাতকরা অন্যান্য রাশির তুলনায় নিজের ব্যক্তিগত জীবনে বিশ্বাসের জোয়ার-ভাঁটা অভিজ্ঞতা করেন। প্রেম সম্পর্কে ইতি টেনে এঁরা নতুন কোনও ব্যক্তিকে বিয়ে করেন। কিন্তু তার পরও দাম্পত্য জীবনে সামান্য সমস্যা দেখা দিলেই এঁরা প্রাক্তনকে ফিরে পেতে চান, তাঁদের বিষয়ে চিন্তাভাবনা করতে শুরু করেন। কিন্তু এই রাশির জাতকরা অত্যন্ত অনুগত। নিজের জীবনসঙ্গীকে ঠকাতে চান না এঁরা। প্রাক্তনের স্বপ্ন দেখার এঁদের প্রবণতাটি সময়ের সঙ্গে সঙ্গে দূর হয়ে যায়। সন্তান হওয়ার পর ও জীবনসঙ্গীর সঙ্গে মধুর সম্পর্ক গড়ে উঠলে এঁরা ধীরে ধীরে পুরনো প্রেম ভুলে যান।


​মকর রাশি

জ্যোতিষ শাস্ত্রে এমন কিছু রাশি রয়েছে, যাঁরা মা-বাবার কথায় বাধ্য হয়ে কোনও কাজই করেন না। এমন একটি রাশি হল মকর। এই রাশির জাতকরা নিজেই নিজের জীবনসঙ্গী নির্বাচন করেন। কিন্তু ধনী জাতক বা জাতিকার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও এঁরা নিজের প্রাক্তন প্রেমীর স্মৃতি থেকে বেরিয়ে আসতে পারেন না। তাঁদের সঙ্গে দেখা করার কোনও সুযোগই ছাড়েন না এই রাশির জাতকরা। এমনকি প্রাক্তন প্রেমিক বা প্রেমিকাকে নিয়ে এঁরা মনে প্রচুর স্বপ্নের জাল বুনে যান।


​মীন রাশি 

মীন রাশির জাতকরা তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নিয়ে নেন এবং তার পর তাঁদের মনের মধ্যে চাপা অনুতাপ থাকে। মীন রাশির জাতরা আবেগপ্রবণ হন। এঁরা অপমানজনক সঙ্গীর সঙ্গে অস্থির সম্পর্কে জড়িয়ে পড়েন। কিন্তু এই ভালোবাসার পাট চুকিয়ে নিজের উপযুক্ত ব্যক্তির সঙ্গে বিবাহ করেন। কিন্তু তার পরেও প্রেম বিচ্ছেদের বিষয়ে অনুতাপ করে যান। এমনকি প্রাক্তনের সঙ্গে সম্পর্কে জড়ানোর দিবা স্বপ্নও দেখে যান। এর ফলে তাঁদের জীবনসঙ্গী কষ্ট পেতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.