চিনে নিন এই চার রাশিকে, বিয়ের পরও প্রাক্তনের কাছে ফিরে যেতে চান এরা

 


ODD বাংলা ডেস্ক: রইল চার রাশির কথা। বিয়ের পরও প্রাক্তনের কাছে ফিরে যেতে চান এরা। স্ত্রী বা স্বামীর সঙ্গে অশান্তি হলে প্রাক্তনের কাছে ফিরে যাওয়ার স্বপ্ন দেখেন এই চার রাশি। দেখে নিন তালিকায় কে কে আছেন।


দাম্পত্য সম্পর্কে অশান্তি হতেই পারে। দাম্পত্য কলহ নতুন কথা নয়। কিন্তু, সে অশান্তি সকলের সংসারে সমান নয়। কারও সংসারে অশান্তি বড় আকার নেয় তো কারও সংসারে সহজে তা মিটে যায়। কারও আবার বিচ্ছেদের কারণ হয় এই অশান্তি। আজ রইল চার রাশির কথা। বিয়ের পরও প্রাক্তনের কাছে ফিরে যেতে চান এরা। স্ত্রী বা স্বামীর সঙ্গে অশান্তি হলে প্রাক্তনের কাছে ফিরে যাওয়ার স্বপ্ন দেখেন এই চার রাশি। দেখে নিন তালিকায় কে কে আছেন। 


বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। বিয়ের পর স্ত্রী বা স্বামীর প্রতি সকল দায়িত্ব পালন করেন। কিন্তু, দুজনের মধ্যে কোনও রকম অশান্তি হলেই প্রাক্তনের কাছে ফিরে যেতে চান এরা।


মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এরা বিয়ের পরও প্রাক্তনকে ভুলতে পারেন না। সম্পর্কে কোনও রকম সমস্যা হলেই এরা প্রাক্তনের সঙ্গে যোগাযোগ করে। বিয়ের পরও প্রাক্তনের কাছে ফিরে যাওয়ার স্বপ্ন দেখেন এই রাশির ছেলে মেয়েরা। 


কর্কট রাশি

প্রাক্তনকে ভোলা এদের জন্য কঠিন। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। অতীতের স্মৃতি আঁকড়ে বেঁচে থাকতে চান এরা। সম্পর্কে কোনও রকম অশান্তি হলে কর্কট রাশির ছেলে মেয়েরা পুরনো সম্পর্কে ফিরে যেতে চান।  


মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। বিয়ের পরও প্রাক্তনের কাছে ফিরে যেতে চান এরা। স্ত্রী বা স্বামীর সঙ্গে অশান্তি হলে প্রাক্তনের কাছে ফিরে যাওয়ার স্বপ্ন দেখেন মকর রাশির ছেলে মেয়েরা। 


মীন রাশি 

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এরা পুরনো স্মৃতি ও পুরনো সম্পর্ক ভুলতে পারেন না। সম্পর্কে কোনও সমস্যা হলে প্রাক্তনের কাছে ফিরে যেতে চান। এই রাশির ছেলে মেয়েরা পুরনো প্রেমিককে ভুলতে পারেন না। এতে একেবারে অন্য রকম হয়ে থাকে। এবার চিনে নিন এই চার রাশিকে, বিয়ের পরও প্রাক্তনের কাছে ফিরে যেতে চান এরা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.