উরফিতে অনুপ্রাণিত বাংলাও! তাঁর মতোই নগ্ন কোন অভিনেত্রী?



ODD বাংলা ডেস্ক: সাদা বাথটবে বসে মধুপ্রিয়া। খোলা চুল পিঠে ছড়ানো। গায়ে একটা সুতোও নেই! বই দিয়ে সামান্য আড়াল লজ্জায়। ঢেকেছেন উন্মুক্ত বক্ষ, গোপনাঙ্গ।


উরফি জাভেদ সত্যিই অপ্রতিরোধ্য। নিন্দেই করুণ আর আইনি পথে নালিশই ঠুকুন! তাঁর প্রভাব এড়ানোর সাধ্য কারওর নেই। ইদানীং, ভূমি পেডনেকর, জাহ্নবী কাপুর বা সুহানা খান খোলামেলা সাজলেই তাঁদের গায়ে ‘উরফি’ নামের তকমা! খুব অল্প দিনে স্রেফ ‘নগ্নতা’ দিয়ে বলিউডে ট্রেন্ড সেট করে ফেলেছেন এই তরুণী। টলিউড বলছে, আরবসাগরের লোনা ঢেউ পেরিয়ে সেই ফ্যাশন নাকি গঙ্গাপাড়েও। সম্প্রতি, টেলি-অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরীও তাঁর মতোই নগ্ন হয়েছেন। সেই ছবি আবার ফলাও করে ইনস্টাগ্রামে দিয়েছেনও। ছবিতে তিনি ধবধবে সাদা বাথটবে বসে। খোলা চুল পিঠে ছড়ানো। গায়ে একটা সুতোও নেই! বই দিয়ে সামান্য আড়াল লজ্জায়। ঢেকেছেন উন্মুক্ত বক্ষ, গোপনাঙ্গ। গোটা ছবি জুড়ে ফিল্টার। যেন হাতে আঁকা ছবির ভঙ্গি। দেখেই বোঝা যাচ্ছে, নগ্নতাকে শৈল্পিক করতেই ফটোশপে এত কারুকাজ। যা দেখে এক অনুরাগীর খেদ, ‘তিতলি এখন পর্ন ষ্টার হবে!’ টেলিপাড়ার মত, উরফি জাভেদের হাওয়া লেগেছে মধুপ্রিয়ার গায়েও! অথচ ধারাবাহিক ‘তিতলি’তে আরিয়ান ভৌমিকের বিপরীতে তাঁর প্রথম অভিনয় মধুপ্রিয়ার অনুরাগী সংখ্যা হুড়মুড়িয়ে বাড়িয়েছিল।


নায়িকারা বরাবরই বাথটাববিলাসী। বিশেষ করে বলিউড নায়িকারা। বেশির ভাগ ছবিতেই তাই গানের দৃশ্যে বাথটবে আধশোয়া নায়িকার উষ্ণ দৃশ্য দেখবেই। শ্রীদেবী, মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, জারিন খান হয়ে এ কালের আলিয়া ভাট— কেউ বাদ যাননি এই ধরনের বিশেষ দৃশ্য বা স্থির চিত্র থেকে। শ্রীদেবীর দেখে বাথটবে আধশোয়া হয়ে ছবি তোলার শখ ছিল আরও এক জনপ্রিয় টেলি অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডর। ধারাবাহিক মিঠাই-এর সেটে সেই শখ পূরণ করে নিয়েছেন তিনি। কিন্তু তাঁর পরনে ছিল শিফন শাড়ি। শ্রীদেবীর মতোই। বলিউড নায়িকারাও সাধারণ সাদা তোয়ালেতে নিজেদের মুড়ে বাথটবে বসেন। কিংবা তাঁদের শরীর ঢেকে রাখে গোলাপের পাপড়ি। খোদ উরফিই এই ভঙ্গিতে ছবি তুলেছেন। তাঁকে ঢেকেছিল গোলাপের পাপড়ি। বাথটবজুড়েও ছড়ানো অসংখ্য গোলাপ পাপড়ি।


মধুপ্রিয়া সে সবের ধারই ধারেননি। চূড়ান্ত সাহসী হয়েছেন ভাগ করা ছবিতে। সেই সাহসের ছোঁয়া তাঁর কলমেও। অভিনেত্রী প্রশ্ন ছুঁড়েছেন, ‘আমায় রং, তুলিতে আঁকতে কোনও জ্যাক ডসন আছেন?’ নায়িকা যেন ‘টাইটানিক’ ছবির কিংবদন্তি চরিত্র ‘রোজ’! নায়ক জ্যাকের খোঁজে আনমনা। এই একটি ছবিতেই নয়, মধুপ্রিয়ার সাম্প্রতিক ছবি বলছে, তিনি ক্রমশ যেন সাহসিনী। কখনও তিনি কালো ব্রালেটে উন্মুক্ত। কখনও তাঁর ফ্রন্ট ওপন টপের ফাঁক দিয়ে বক্ষভাঁজ স্পষ্ট। সেই ছবিতেও তাঁর সাহসী মন্তব্য, ‘নিখুঁত দেখাতে আমার রূপটান লাগে না!’ এই ছবিতে ‘সেক্সি’ তকমা মধুপ্রিয়ার। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.