প্রাক্তন প্রেমিকের কারণেই নাকি কাজ পান না উরফি, হট অ্যান্ড বোল্ড ডিভা-কে নিয়ে মুখ খুললেন অভিনেতা



 ODD বাংলা ডেস্ক: বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদকে নিয়ে চর্চা চলেই আসছে। গত বছর বিগ বস ওটিটি-তে অংশ নেওয়ার পর থেকেই লাইমলাইটে রয়েছেন উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়েন উরফি। তবে অভিনেত্রীর লাভ লাইফ নিয়ে ফের চর্চা শুরু হয়েছে সংবাদমাধ্যমে। অভিনেতা পারসের সঙ্গে চুটিয়ে প্রেম করতেন উরফি। তবে সেই সম্পর্ক আজ অতীত। এবার উরফিকে নিয়ে মুখ খুললেন প্রাক্তন প্রেমিক পারস।


সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি। কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি।


বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদকে নিয়ে চর্চা চলেই আসছে। গত বছর বিগ বস ওটিটি-তে অংশ নেওয়ার পর থেকেই লাইমলাইটে রয়েছেন উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়েন উরফি। 


উরফিকে ঘিরে উন্মাদনা চোখে পড়ার মতো। অভিনেত্রীর লাভ লাইফ নিয়ে ফের চর্চা শুরু হয়েছে সংবাদমাধ্যমে। অভিনেতা পারসের সঙ্গে চুটিয়ে প্রেম করতেন উরফি। তবে সেই সম্পর্ক আজ অতীত। এবার উরফিকে নিয়ে মুখ খুললেন প্রাক্তন প্রেমিক পারস কালনাওয়াত।


পারসের সঙ্গে উরফির প্রেম খুব বেশিদিন টেকেনি। মাত্র কয়েকদিনের ব্যবধানেই তাদের সম্পর্কে চিড় ধরে। তবে বিচ্ছেদ নিয়ে উরফি জানিয়েছিলেন, পারস বড্ড ছেলেমানুষ , তাই নাকি তার প্রতি অনেক বেশি অধিকারবোধ দেখাত। 

 

উরফি এই অভিযোগে এবার মুখ খুললেন অনুপমা-র অভিনেতা। পারস জানিয়েছেন,উরফিকে নিয়ে আমার কোনও তিক্ততা নেই। পাঁচ বছর আগে ছয় মাসের জন্য ওকে ডেট করেছিলাম। আমার প্রথম প্রেমিকা ছিল উরফি।


পারস জানান, আমার বয়স তখন ১৯ বছর। যারা আমায় চেনেন, তার আমাক জানেন ভালমতো। অধিকার বোধ নিয়ে কেউ কোনও মন্তব্য করলে তাতে আমার কিছু যায় আসে না। আমার অনেক বান্ধবী রয়েছে। তারা সকলেই জানেন, আমি কখনওই সীমা পার করি না।


উরফিকে নিয়ে পারস আরও বলেন,জানি না ওর জীবনে সেসময় কী চলছিল। তাছাড়া আমি ওর অতীত নিয়ে মোটেই মাথা ঘামাতে রাজি নই। বর্তমান জীবন নিয়ে বাঁচতে চাই। তবে আমাদের মধ্যে সৌজন্য রয়েছে । একে অপরকে শ্রদ্ধা করি। প্রয়োজনে ওর থেকে পরামর্শও চাই। তবে দুজনেই নিজের মতো ভাল রয়েছি।

 

একসময়ে পারসের সঙ্গে উরফির ঝগড়া নিয়েও কম জলঘোলা হয়নি। এই প্রসঙ্গেও পারস জানিয়েছেন, আমরা পার্টিতে ঝগড়া করিনি। ও আমার কাছে এসে খুব ভাল করে কথাও বলেছিল। তবে এত জোরে গান বাজছিল তাই জোরে কথা বলছিলাম আমরা আর লোকে এতেই ভুল ভেবেছিল।

 

উল্লেখ্য, জনপ্রিয় ধারাবাহিক অনুপমা-তে অভিনয় করেন পারস কালনাওয়াত। ওই ধারাবাহিকেই অভিনয় করার কথা ছিল উরফিরও। কিন্তু শোনা যায় প্রেমিকার সঙ্গে ধারাবাহিকে কাজ করবেন না বলে জানিয়েছেন পারস। তার জন্যই নাকি ওই ধারাবাহিকে কাজ করার সুযোগ হারিয়েছেন বলে অভিযোগ করেন উরফি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.