মাত্র ৯ দিনের অপেক্ষা, এই ৩ টি রাশিতে ধন ও গৌরবের বৃষ্টি হবে

 


ODD বাংলা ডেস্ক: ২০২২ সালের দীপাবলির আগে, শুক্রের গমন ৩টি রাশির জাতকদের সম্পদ এবং সুখ দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপর মা লক্ষ্মী কৃপা করতে চলেছেন। 

 

জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের রাশি পরিবর্তনের সময় বলা হয়েছে। এই গ্রহগুলির পরিবর্তিত গতিবিধি এবং রাশিচক্র রাশি পরিবর্তন সমস্ত ১২টি রাশির চিহ্নের জীবনে একটি বড় প্রভাব ফেলে। আসছে ১৮ অক্টোবর, ২০২২-এ, বিলাসিতা, সুখ, সম্পদ এবং জাঁকজমক প্রদানকারী শুক্র গ্রহ তার রাশি পরিবর্তন করে তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। ২০২২ সালের দীপাবলির আগে, শুক্রের গমন ৩টি রাশির জাতকদের সম্পদ এবং সুখ দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির উপর মা লক্ষ্মী কৃপা করতে চলেছেন। 


শুক্র রাশি পরিবর্তন এই রাশির চিহ্নগুলিকে শক্তিশালী সুবিধা দেবে 


কন্যা রাশি: তুলা রাশিতে শুক্রের গমন কর্মজীবন ও ব্যবসায় কন্যা রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা দেবে। আয় বাড়বে। অর্থ লাভ হবে। অপ্রত্যাশিত উপায়ে প্রাপ্ত অর্থ আপনাকে অবাক করে দিতে পারে। যাদের কাজ কথা বলার সাথে সম্পর্কিত যেমন- মার্কেটিং, টিচিং, অ্যাঙ্করিং, পলিটিক্স ইত্যাদি তাদের অনেক উপকারে আসতে পারে। এই সময়টি এই ব্যক্তিদের জন্য বিশেষ সুবিধা নিয়ে আসবে। 


ধনু: শুক্রের রাশির পরিবর্তন ধনু রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হবে। আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি হতে পারে। আর্থিক লাভের কারণে আর্থিক অবস্থা শক্তিশালী হবে। মিডিয়া, গ্ল্যামার, ফ্যাশন ডিজাইনিংয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। তারা দারুণ সাফল্য পেতে পারে। বিনিয়োগ লাভজনক হতে পারে। এই সময়ে ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। 


মকর: তুলা রাশিতে শুক্র গ্রহের প্রবেশ মকর রাশির জাতকদের উপকার করবে। সে সব কিছুতেই সফলতা পাবে। ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। নতুন চাকরি পেতে পারেন। পদোন্নতি-বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা প্রবল। আপনি একটি বাড়ির গাড়ি কিনতে পারেন। বিনিয়োগের জন্য এটি একটি ভাল সময়। যাঁদের কাজ সম্পত্তি সংক্রান্ত, তাঁরা বড় সুবিধা পাবেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.