জ্যোতিষ মতে প্রায়শই স্বাস্থ্য সমস্যায় ভোগেন এরা, দেখে নিন কে কে আছেন তালিকাতে

 


ODD বাংলা ডেস্ক:  শাস্ত্র অনুসারে, কে কতটা শারীরিক ভাবে সুস্থ তা নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। আজ রইল চার রাশির কথা। জ্যোতিষ মতে প্রায়শই স্বাস্থ্য সমস্যায় ভোগেন এরা। কোনও না কোনও জটিলতা লেগেই থাকে এদের।


স্বাস্থ্য নিয়ে সারাক্ষণ কোনও না কোনও জটিলতা চলতে থাকে। কখনও পেটের সমস্যা, কখনও হজমের সমস্যা, কখনও শরীরে ব্যথা কিংবা দেখা দেয় ডায়াবেটিস, হাইপ্রেসার, কোলেস্টেরলের মতো সমস্যা। বয়স বাড়ার সঙ্গে সকলের শরীরে দেখা দেয় নানা জটিলতা। যে কোনও রোগে একবার আক্রান্ত হওয়া মানে বদলে ফেলতে হয় জীবনযাত্রা। সে কারণে রোগ মুক্ত থাকার জন্য অনেকে আগে থেকে সতর্ক থাকেন। মেনে চলেন সঠিক জীবনযাত্রা। নিয়ম করে খাবার খান। তো কেউ স্বাস্থ্যের ব্যাপারে তেমন খেয়া রাখেন না। স্বাস্থ্য নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। কেউ অল্পতে ভয় পান তো কেউ সম্পূর্ণ ভিন্ন। তেমনই কেউ কতটা শারীরিক ভাবে সুস্থ তা নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। আজ রইল চার রাশির কথা। জ্যোতিষ মতে প্রায়শই স্বাস্থ্য সমস্যায় ভোগেন এরা। কোনও না কোনও জটিলতা লেগেই থাকে এদের। 


মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। প্রায়শই স্বাস্থ্য সমস্যায় ভোগেন এরা। অল্প বয়স থেকে দেখা দেয় কোনও না কোনও জটিলতা। এরা মাথা ব্যথা ও মাইগ্রেনের সমস্যায় প্রায়শই ভুগে থাকেন। 

    

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা নিজের স্বাস্থ্যের দিকে তেমন খেয়াল রাখেন না। সে কারণে  প্রায়শই সর্দি, জ্বরের মতো সমস্যায় ভোগেন এরা। 


তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরাও স্বাস্থ্য নিয়ে প্রায়শই ভুগতে থকেন। এরা স্বাস্থ্য নিয়ে নানান জটিলতায় ভোগেন। এদের স্বাস্থ্য নিয়ে নানান সমস্যা চলতেই থাকে। আপনার রাশি যদি তুলা হয়, তাহলে সতর্ক থাকুন।  


সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির ছেলে মেয়েদের সঙ্গে বাকি তিন রাশির মিল বিস্তর। জ্যোতিষ মতে প্রায়শই স্বাস্থ্য সমস্যায় ভোগেন এরা। কোনও না কোনও জটিলতা লেগেই থাকে এদের। নিজের স্বাস্থ্যের দিকে সব সময় খেয়াল রাখুন। এই রাশির ছেলে মেয়েরা ভোজনরসিক হয়। এরা প্রায়শই হজমের সমস্যায় ভোগেন। শুধু এরা নন, জ্যোতিষ মতে প্রায়শই স্বাস্থ্য সমস্যায় ভোগেন এই চার রাশি। নানা জটিলতা লেগে থাকে এদের। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.