মনের জোর থাকে বিস্তর, মনের জোরেই এই পাঁচ রাশি জয় পান সকল কঠিন লড়াইয়ে

 


ODD বাংলা ডেস্ক: জীবনের যে কোনও ক্ষেত্রে সাফল্য পেতে পরিশ্রম করতে হয় সকলকে। সাফল্য সহজে আসে না। কঠিন পরিশ্রম, ধৈর্য, লড়াই সব শেষ মেলে সাফল্য। যে কোনও ক্ষেত্রে সাফল্য পেতে গেলে প্রয়োজন মনের জোর। মনের জোর না থাকলে কোনও লাড়াই করা কঠিন। কিন্তু, আমরা সকলেই একে অপরের থেকে আলাদা। কেউ শান্ত মনের মানুষ তো কেউ চঞ্চল। তেমনই কেউ দুর্বল তো কেউ কঠিন। শাস্ত্র মতে, এই পার্থক্যের কারণ আমাদের রাশি। হিন্দু শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের মধ্যে রয়েছে তফাত। আজ রইল পাঁচ রাশির কথা। এদের মনের জোর থাকে বিস্তর। এই মনের জোরে এরা সব সর্বক্ষেত্রে জয় পান। দেখে নিন তালিকা।


বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েদের মনের জোর থাক বিস্তর। এরা সহজে হার মানেন না। এরা সব বাধা বিপত্তি কাটিয়ে উঠতে পারেন। এরা সর্বক্ষেত্রে লড়াই করেন এরা।


মিথুন রাশি- যে কোনও লড়াইয়ে নিজের ১০০ শতাংশ দিয়ে থাকেন এরা। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এদের মনের জোর থাকে বিস্তর।


সিংহ রাশি- হারে এরা রাজি নন। যে কোনও ক্ষেত্রে জয়ের জন্য কঠিন পরিশ্রম করেন। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এদের মনের জোড় থাকে বিস্তর। এই মনের জোড় যে কোনও লড়াইয়ে জয় লাভ করতে শেয়ার। এরা জীবনের সকল বাধা বিপত্তি কাটিয়ে উঠে উঠতে পারেন।


বৃশ্চিক রাশি- ধৈর্য, সাহস আর পরিশ্রম ছাড়া সফল হওয়া কঠিন। সঙ্গে দরকার মনের জোড়। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এদের মনের জোড় থাকে বিস্তর। যে কারণে এরা সর্বক্ষেত্রে সাফল্য পান।


কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। মনের জোর থাকে বিস্তর। এই মনের জোরে এরা সব সর্বক্ষেত্রে জয় পান। এরাও বাকি তিন রাশির মতো। এদের ধৈর্য্য, অধ্যাবসায়, পরিশ্রম আর লড়াইয়ের কাছে সকলে হার মেনে যান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.