কয়েকদিন পরে এই রাশিগুলোর উপর শনির অর্ধ-সাড়ে দশা শুরু হবে, আপনার রাশি কি এই তালিকায় রয়েছে, জেনে নিন

 


ODD বাংলা ডেস্ক: ২০২৩ সালের দোড়গোড়ায় আমরা। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, নতুন বছরে শনিদেবের কিছু রাশির দিকে তির্যক নজর থাকবে। বর্তমানে শনি তার নিজস্ব রাশি মকর রাশিতে বসে আছে। তবে ২০২৩ সালে, শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শনি কুম্ভ রাশিতে প্রবেশের সাথে সাথে কিছু মানুষের উপর শনির অর্ধশতক শুরু হবে এবং কিছু জনের উপর শনি ধাইয়া শুরু হবে।


বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্মফলের দাতা শনিদেব ২৩ অক্টোবর করুণ হয়ে উঠেছেন এবং এখন সরাসরি তার নিজের রাশি মকর রাশিতে চলে যাচ্ছেন। মকর রাশিতে শনির প্রিয় রাশিচক্রের সরাসরি চলাফেরা দেশ ও বিশ্ব এবং সমস্ত ১২টি রাশির উপর একটি বড় প্রভাব ফেলবে। শনি ১৭ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত পথ থাকবেন এবং এই সময়ে তিনি শশ মহাপুরুষ রাজ যোগ গঠন করবেন। শনি পথ পরিবর্তন হওয়ার কারণে গঠিত এই রাজ যোগ ৩টি রাশির মানুষের ঘুমন্ত ভাগ্যকে জাগিয়ে তুলবে। এই জাতকরা ক্যারিয়ার, অর্থ, সম্পর্ক, স্বাস্থ্য ইত্যাদি বিষয়ে ব্যাপকভাবে উপকৃত হবে।


তবে শনির অর্ধশতক হবে এই রাশিগুলির উপর-


মীন রাশি - ২০২২ সালের ২৯শে এপ্রিল, মীন রাশির জাতকদের উপর শনির অর্ধশতবর্ষ শুরু হয়েছিল এবং শনি কুম্ভ রাশিতে যাচ্ছে। মীন রাশির লোকেরা ১৭ এপ্রিল, ২০৩০ পর্যন্ত সাদে সতীর কবলে থাকবে। আপনার উপর শনির অর্ধশতকের প্রথম পর্ব চলছে।


মকর - মকর রাশির মানুষের উপর শনির অর্ধশতবর্ষ শুরু হয়েছিল ২৬ জানুয়ারি ২০১৭। এটি ২৯ মার্চ ২০২৫-এ মেয়াদ শেষ হবে।


ধনু - ধনু রাশির জাতকরা ১৭ জানুয়ারী, ২০২৩ তারিখে শনির অর্ধশতক থেকে সম্পূর্ণ মুক্তি পাবেন।


কুম্ভ - কুম্ভ রাশির মানুষের উপর শনির অর্ধশতক ২৪ জানুয়ারি ২০২০ থেকে শুরু হয়েছিল। কুম্ভ রাশির লোকেরা ২৩ ফেব্রুয়ারি ২০২৮ তারিখে শনির অর্ধশতক থেকে সম্পূর্ণ মুক্তি পাবে যখন শনি তার পথে থাকবে।


এই রাশিগুলির উপর শনির ধইয়ার প্রভাব-


২৯ এপ্রিল ২০২২-এ, শনি ধাইয়া কর্কট এবং বৃশ্চিক রাশিতে শনি গ্রহের কুম্ভ রাশিতে আগমনের সাথে শুরু হয়েছিল। ১৭ জানুয়ারী, ২০২৩ তারিখে, যখন শনি গমন করছে, তখন তুলা ও মিথুন রাশির লোকেরা শনি ধাইয়া থেকে সম্পূর্ণ মুক্তি পাবে। এই উভয় রাশিতে ২৪ জানুয়ারী ২০২০ থেকে শনি ধাইয়া চলছে।


শনিদেব ২৩শে অক্টোবর মকর রাশিতে চলে গেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনির পথ সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। জুলাই মাসে, শনিদেব মকর রাশিতে পিছিয়ে গিয়েছিলেন এবং ২৩ অক্টোবর ট্রানজিট হওয়ার পরে, তিনি এখন ১৭ জানুয়ারী, ২০২৩ পর্যন্ত এই অবস্থায় থাকবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.