সম্পর্কের ক্ষেত্রে এই কয়টি ভুল করে থাকেন এরা, দেখে নিন কেন ভাঙে মেষ রাশির প্রেম



 ODD বাংলা ডেস্ক: রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। তবে, এদের কিছু স্বভাব অধিকাংশ সময় সম্পর্ক নষ্টের প্রধান কারণ হয়। অধিকাংশ ক্ষেত্রে এই কয়টি ভুল করে থাকেন এরা। মেষ রাশির এই কয়টি ভুলে ভাঙে প্রেম। দেখে নিন কী কী।


এরা আবেগ প্রবণ স্বভাবের মানুষ হন। এই রাশির মেয়েরা বিশেষ করে সম্পর্কে নেতৃত্ব দিতে পছন্দ করেন। এই কারণে অনেক সময় পার্টনারের সঙ্গে ভুল বোঝাবুঝি তৈরি হয়। এতে সম্পর্কে খারাপ প্রভাব পড়ে।


এরা পার্টনারকে সব সময় অন্যের সঙ্গে তুলনা করে থাকে। কারও কিছু ভালো দেখলে তা সে পেয়েছে কি না, এই হিসেব করেন এরা। যে কারণে পার্টনারের সঙ্গে বাঁধে অশান্তি।


মেষ রাশির ছেলে মেয়েদের ধৈর্যের খুব অভাব। এরা কোনও কিছুতেই ধৈর্য ধরতে পারেন না। সে কারণে সম্পর্কে সমস্যা দেখা দেয়। অনেক সময় এই ধৈর্যের অভাবের কারণে দেখা দেয় ভুল বোঝাবুঝি। এর থেকে ভাঙে সম্পর্ক।


তর্ক করা মেষ রাশির স্বভাব। অনেক সময় বিস্তারিত না জেনে তর্ক করেন এরা। যে কারণে পার্টনারের সঙ্গে মনোমালিন্য হয়। এর থেকে দেখা দেয় দ্বন্দ্ব। হয় অশান্তি। অনেক সময় এই সমস্যা বিচ্ছেদ পর্যন্ত গড়ায়।


এদের মেজাজ অধিকাংশ সময় থাকে তিরিক্ষে। এরা বিস্তারিত না জেনে প্রতিক্রিয়া জানিয়ে থাকেন। এর থেকে দেখা দেয় অশান্তি। মেষ রাশি ছেলে মেয়েদের এই স্বভাব সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। তাই আপনার রাশি যদি হয় মেষ, তাহলে নিজের মধ্যে এই খারাপ স্বভাবের পরিবর্তন আনুন।


এদের সহানুভূতির অভাব দেখা যায়। সহানুভূতির অভাব হয় এদের বিস্তর। যে কারনে বেশিদিন এদের সঙ্গে কারও সম্পর্ক থাকে না। এই স্বভাব প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও খারাপ প্রভাব ফেলে।


বৈদিক শাত্রে, রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। তেমনই শাস্ত্রে রয়েছে নয়টি গ্রহের কথা। সকল গ্রহের নিজস্ব স্বভাব ও গুণ আছে। সেই অনুসারে ব্যক্তি জীবনে তার প্রভাব পড়ে। গ্রহের কারণেই আমরা একে অপরের থেকে আলাদা। আলাদা আমাদের ভাবনা চিন্তা ও ধ্যান ধারণা। শাস্ত্র মতে, এই কারণেই মেষ রাশির মধ্যে রয়েছে এমন আচরণ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.