সম্পর্কের ক্ষেত্রে প্রায়শই এই কয়টি ভুল করে থাকেন মিথুন রাশির মেয়েরা, দেখে নিন কী কী

 


ODD বাংলা ডেস্ক: রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। এই রাশির ছেলে মেয়েরা নিজের গুণে বহু মানুষের মন জয় করে থাকেন। তবে, এদের কিছু খারাপ স্বভাবের জন্য আবার সম্পর্ক ভাঙে। মানুষ হিসেবে এরা ভালো হলেও এরা পার্টনারের সঙ্গে একাধিক ভুল করে থাকেন। আজ রইল মিথুন রাশির কথা। পার্টনারের সঙ্গে প্রায়শই এই কয়টি ভুল করে থাকেন এরা। দেখে নিন কী কী।


এরা একাকীত্ব খুব বেশি উপভোগ করে থাকেন। এরা সম্পর্কে জড়ালেও সব ক্ষেত্রে গোপনীয়তা বজায় রাখতে চান। এতে প্রেমিকের সঙ্গে ভুল বোঝাবুঝি তৈরি হয়। যা বিচ্ছেদের কারণ পর্যন্ত হতে পারে।


এরা প্রায়শই মন পরিবর্তন করে থাকেন। কখনও খুব রেগে যান তো কখনও এরা শান্ত স্বভাবের। এই এই মনের পরিবর্তনের সঙ্গে চট করে সকলে মানিয়ে নিতে পারে না। যা নিয়ে বাঁধে অশান্তি।


এরা দ্বিমুখী হতে পারে। নিজের স্বার্থ এদের কাছে সব থেকে গুরুত্বপূর্ণ। অনেক সময় নিজের স্বার্থ সিদ্ধির জন্য এরা সঙ্গীর সঙ্গে পর্যন্ত ভুল আচরণ করে থাকে। এই এই স্বভাবের কারণে বিচ্ছেদ হতে পারে।


এই রাশি মেয়েরা পুরুষদের ওপর নির্ভর করতে চান না। এদের মধ্যে ইগো থাকে। যা নিয়ে প্রেমির সঙ্গে অশান্তি হয়। এদের ইগো বিচ্ছেদের প্রধান কারণ হয়ে থাকে। এই রাশির মেয়েরা সকলের থেকে আলাদা হয়ে থাকেন।


এরা মাল্টিটাস্কিং স্বভাবের মানুষ। একাধিক কাজ নিয়ে থাকেন সব সময়। যে কারণে এরা সারাক্ষণ ব্যস্ত থাকেন। প্রেমিককে একেবারে সময় দিতে চান না এরা। যা নিয়ে দেখা দেয় অশান্তি। এই রাশির মেয়েরা নিজের স্বার্থের কথা বেশি ভাবে। যা সম্পর্কে বিচ্ছেদের কারণ পর্যন্ত হতে পারে।


প্রেমিকের জীবনের সব ব্যাপারে কথা বলা এদের স্বভাব। সব সময় নিজের মত অন্যের ওপর চাপিয়ে দিতে চান। যা নিয়ে দেখা দেয় অশান্তি। এদের এই স্বভাব বিচ্ছেদের কারণ পর্যন্ত হতে পারে।


বৈদিশ শাস্ত্র রয়েছে ১২টি রাশির উল্লেখ। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। রইল মিথুন রাশির কয়টি খারাপ গুণের কথা। সম্পর্কের ক্ষেত্রে প্রায়শই এই কয়টি ভুল করে থাকেন মিথুন রাশির মেয়েরা। এই রাশির সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক হন। এদের ভুলে বিচ্ছেদ পর্যন্ত হতে পারে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.