প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই ১০টি ভুল করে থাকে সিংহ রাশির মেয়েরা, দেখে নিন কী কী



 ODD বাংলা ডেস্ক: সর্বদা আকর্ষণের কেন্দ্রে থাকতে চান এই রাশির মেয়েরা। এরা অন্যের দৃষ্টি আকর্ষণ করতে নানা পদ্ধতি অনুসরণ করেন। এই কারণে সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি তৈরি হয়। এতে হয় অশান্তি। এরা সহজে নিজের ভুল বদল করতে চান না। এদের এই জেদি স্বভাব সম্পর্কে খারাপ প্রভাব ফেলে।   


এরা সহজে কারও কৃতজ্ঞতা স্বীকার করেন না। এদের সহানুভূতির অভাব দেখা যায়। সহানুভূতির অভাব হয় এদের বিস্তর। যে কারনে বেশিদিন এদের সঙ্গে কারও সম্পর্ক থাকে না। এই স্বভাব প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও খারাপ প্রভাব ফেলে। আপনার সঙ্গীর রাশি যদি হয় সিংহ, তাহলে সতর্ক থাকুন। 



মেলোড্রামা করেন এরা। এরা নাটকীয় আচরণ সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। তেমনই এই রাশি মেয়েদের মেজাজ সব সময় থাকে তিরিক্ষে। এরা অধৈর্য স্বভাবের মানুষ হন। এদের এই আচরণ সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। সিংহ রাশির এই স্বভাব প্রসঙ্গে থাকুন সতর্ক। এদের সঙ্গে বুদ্ধি করে মেলামেশা করুন। তা না হলে হতে পারে সমস্যা।


অধিকার দেখায় এরা সময়। প্রেমিকের ওপর এদের অধিকার বোধ কাজ করে সব সময়। অনেক সময় অধিকারের নামে এরা প্রেমিকের স্বাধীনতায় হস্তক্ষেপ করে থাকেন। এদের এই স্বভাব সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। সিংহ রাশির মেয়েরা একেবারে অন্যরকম স্বভাবের মানুষ হয়ে থাকেন।    

এরা ফিল্মি স্বভাবের হয়ে থাকেন। সিনেমা দেখতে খুবই ভালোবাসেন। তেমনই নিজের জীবনটা সিনেমার মতো করে ভাবেন। এই রাশি মেয়েরা সব সময় চান এদের প্রেমিক এদের সঙ্গে এমন রোম্যান্টিক আচরণ করবে। এরা কাল্পনিক দুনিয়ায় থাকতে পছন্দ করেন। বাস্তবে তা না হলে এরা রেগে যান।  



অহংকারী স্বভাবের মানুষ হন এরা। ছোট খাটো সব বিষয় এদের অহংকার। যে কারণে পার্টনারের সঙ্গে মতোবিরোধ হয়। এদের এই অহংকারী স্বভাব সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। এদের এই স্বভাবের জন্য অনেক সময় বিচ্ছেদ পর্যন্ত হতে পারে। তাই সিংহ রাশির কোনও মেয়েকে মন দিলে সম্পর্কে জড়ানোর আগে ভাবনা চিন্তা করে নিন। 


নিজের স্বার্থ সবার আগে দেখেন। এরা স্বার্থপর স্বভাবের মানুষ হয়ে থাকেন। এরা সব সময় নিজের সুবিধার কথা ভাবেন। পার্টনারের কোন ক্ষেত্রে সুবিধা হবে কোন ক্ষেত্রে নয়, এমন কিছু দেখেন না। এদের এমন আচরণের কারণে বিচ্ছেদ পর্যন্ত হতে পারে। তাই সিংহ রাশির মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর আগে সতর্ক হন।   



নিরাপত্তহীনতায় ভোগেন এরা। সম্পর্কের ক্ষেত্রে এরা সব সময় ভাবেন এদের কেউ ঠকাচ্ছে। অনেক সময় এরা সন্দেহ করেন। এই কারণে সম্পর্কে খারাপ প্রভাব পড়ে। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা এমন স্বভাবের হয়ে থাকেন। এই রাশির মেয়েরা সব সময় নিরাপত্তাহীনতায় ভোগেন। 


এরা যে কোনও মূল্যে নিজের কাজ শেষ করতে পারে। এই রাশির মেয়েরা নিজের স্বার্থসিদ্ধি করে থাকেন। এদের কাজে ব্যঘাত হলে বা কোনও কাজ দেরিতে হলে প্রেমিকের ওপর রেগে যান। এদের এই সামনসিকতা সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। তাই সিংহ রাশির মেয়ের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক হন। এমন সমস্যায় পড়তে পারেন। 



প্রেম নিয়ে সকলের জীবনে রয়েছে আলাদা আলাদা কাহিনি। কারও কাহিনি আনন্দে ভরপুর তো কারও বিরহে। প্রেম করলেই যে সে সম্পর্ক পরিণতি পাবে এমন নয়। বহু বছরের প্রেম সামান্য ঘটনায় ভেঙে যায়। অনেক সময় নিজের ভুলেই প্রেম ভাবে আবার অনেক সময় পরিস্থিতির কারণে। তবে, এই সিংহ রাশির মেয়েদের এমন আচরণ অধিকাংশ বিচ্ছেদের কারণ হয়। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.