সম্পর্কের ক্ষেত্রে প্রায়শই এই কয়টি ভুল করে থাকেন ধনু রাশির মেয়েরা, দেখে নিন কী কী

 


ODD বাংলা ডেস্ক: বৈদিশ শাস্ত্র রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির মধ্যে নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এই সকল স্বভাবে যেমন সকলকে আতৃষ্ট করে। তেমনই এদের কিছু স্বভাবের কারণে অনেকেই এদের অপছন্দ করে থাকে। আর রইল ধনু রাশির কয়টি খারাপ গুণের কথা। সম্পর্কের ক্ষেত্রে প্রায়শই এই কয়টি ভুল করে থাকেন ধনু রাশির মেয়েরা। যে কারণে বিচ্ছেদ পর্যন্ত হয়ে থাকে। দেখে নিন কী কী।


অত্যাধিক প্রতিশ্রুতিবদ্ধ মানুষ হন। কথায় কথায় প্রতি শ্রুতি দিয়ে থাকেন। আর সঙ্গীর থেকে প্রতিশ্রুতি চান। কিন্তু, সব সময় সকল প্রতিশ্রুতি রাখা সম্ভব হয় না। এই নিয়ে সম্পর্কে দেখা দেয় অশান্তি।


এদের সামাজিক জীবন খুবই সক্রিয় হয়। এরা বিভিন্ন মানুষের সঙ্গে সাক্ষাত করেন। এতে সম্পর্কে খারাপ প্রভাব পড়ে। এরা প্রেম আর সামাজিক জীবন এক সঙ্গে ব্যালেন্স করতে পারেন না। যা নিয়ে দেখা দেয় অশান্তি।


এদের কমিটমেন্ট ফোবিয়া আছে। এর পছন্দের মানুষের সঙ্গে মেলামেশা করলেও সহজে সম্পর্কে জড়াতে চান না। তেমনই সম্পর্কে থাকলে সে সম্পর্ক পরিণতি দেওয়া ক্ষেত্রে এরা ভয় পান। এদের কমিটমেন্ট ফোবিয়া সম্পর্কের ভাঙনের প্রধান কারণ হয়।


এরা সহজেই বিরক্ত হয়ে পড়েন। এদের ধৈর্য খুব কম থাকে। এরা অধৈর্য স্বভাবের মানুষ হন। এদের এই আচরণ সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। ধনু রাশির এই স্বভাব প্রসঙ্গে থাকুন সতর্ক। এদের সঙ্গে বুদ্ধি করে মেলামেশা করুন। তা না হলে হতে পারে সমস্যা।


তেমনই ধনু রাশির মেয়েরা এরা পার্টনারকে সব সময় অন্যের সঙ্গে তুলনা করে থাকে। কারও কিছু ভালো দেখলে তা সে পেয়েছে কি না, এই হিসেব করেন এরা। যে কারণে পার্টনারের সঙ্গে বাঁধে অশান্তি। যদি ধনু রাশির মেয়ের সঙ্গে প্রেম করেন তাহলে সতর্ক হন। সম্পর্কে জড়ানোর আগে এই রাশির মেয়েদের সঙ্গে জেনে নিন। বৈদিক শাত্রে, রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। তেমনই শাস্ত্রে রয়েছে নয়টি গ্রহের কথা। সকল গ্রহের নিজস্ব স্বভাব ও গুণ আছে। সেই অনুসারে ব্যক্তি জীবনে তার প্রভাব পড়ে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.