স্নান সেরেই সিঁথিতে সিঁদুর লাগান? বাস্তু বলছে নিজের মারাত্মক ক্ষতি করছেন আপনি



 ODD বাংলা ডেস্ক: বিবাহিত হিন্দু মহিলারা সিঁথিতে সিঁদুর লাগিয়ে থাকেন। স্বামীর মঙ্গল কামনায় সিঁথিতে সিঁদুর লাগানো হয় বলে ধর্মীয় বিশ্বাস। সাধারণত স্নান সেরে উঠেই সিঁথিতে সিঁদুর লাগানোর প্রথা প্রচলিত আছে। কিন্তু এর ফলে কি উপকারের বদলে আসলে সর্বনাশ হচ্ছে? জেনে নিন এই বিষয়ে বাস্তু কী বলছে।


বাস্তুশাস্ত্র অনুসারে কয়েকটি নিয়ম মেনে চললে জীবন থেকে অশুভ প্রভাব দূরে সরানো সম্ভব। বাস্তু অনুযায়ী সব কাজ সঠিক ভাবে করতে পারলে আপনার জীবন থেকে নেগেটিভ এনার্জি দূরে সরে গিয়ে পজিটিভ এনার্জির আগমন ঘটবে। আর এর ফলে সহজেই সাফল্যের  সিঁড়ি বেয়ে তরতরিয়ে উঠে পড়বেন আপনি। তবে বাস্তুমতে একটা ছোট ভুলও আপনাকে সাফল্যের পথ থেকে দূরে সরিয়ে নিয়ে যেতে পারে। এখন আমরা আলোচনা করব ৫টি বাস্তু ভুল (Vastu Mistakes) নিয়ে, যেগুলি অজ্ঞাতেই আমরা প্রতিদিনের জীবনে করে চলেছি।


* অনেক সময় জামা কাপড় ধোওয়ার পর আমরা বালতিতে অবশিষ্ট জল রেখে দিই। বাস্তু বলছে এটা অত্যন্ত অশুভ। বালতিতে কখনোই নোংরা জল জমিয়ে রাখবেন না। এর ফলে আপনার ঘরে নেগেটিভ এনার্জি বাড়বে। অশুভ শক্তির প্রভাবে সংসারে দুঃখ ও অশান্তি মাথা চাড়া দেবে।


* স্নানের পর কোনও ধারালো বস্তু ব্যবহার করবেন না। বাস্তু অনুসারে স্নানের পর নেইল কাটার, ব্লেড বা রেজর ব্যবহার করা উচিত নয়। এগুলির কাজ শেষ করে তবেই স্নানে যান।


* স্নানের পর বা চুল ধুয়ে এসে তখনই সিঁথিতে সিঁগুর লাগাবেন না বিবাহিত মহিলারা। অন্য কোনও কাজ সেরে কিছুক্ষণ পর তবেই সিঁদুর পরুন। না হলে মহিলাদের উপর অশুভ প্রভাব পড়তে পারে। তাঁদের মনে খারাপ চিন্তার উদয় হবে। সংসার থেকে সুখ ও শান্তি দূরে সরে যাবে। পারিবারিক কলহ মাথা চাড়া দিয়ে উঠবে।


* বাথরুমে কখনোও খালি বালতি রাখবেন না। বালতিতে সব সময় পরিষ্কার জল ভরে রাখুন। কোনও কারণে বালতিতে পরিষ্কার জল ভরে রাখতে না পারলে বালতিটি উলটে রাখুন। না হলে আর্থিক ক্ষতি হতে পারে।


* স্নানের পর বাথরুমের মেঝে নোংরা রেখে বেরিয়ে আসবেন না। স্নানের পর একটা শুকনো কাপড়ে দিয়ে বাথরুমের মেঝে মুছে ফেলুন। বাথরুমের সব জিনিস ঠিক জায়গায় রাখুন। নোংরা বাথরুম আপনার জীবনে বড় ক্ষতি করতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.