রাশিয়া কি বিশ্ব শাসন করবে, আমেরিকার আধিপত্য শেষ হবে, জেনে নিন বাবা ভেঙ্গার গুরুত্বপূর্ণ ভবিষ্যদ্বাণী

 


ODD বাংলা ডেস্ক: মহান নবী বাবা ভেঙ্গা পরবর্তী কয়েক দশক এমনকি শতাব্দীর জন্য ভবিষ্যদ্বাণী করেছেন। দেশ ও বিশ্বের জন্য বাবা ভেঙ্গার অনেক ভবিষ্যদ্বাণী এ পর্যন্ত সত্য হয়েছে। এর মধ্যে রয়েছে প্রিন্সেস ডায়ানার মৃত্যু, আমেরিকায় ৯/১১ সন্ত্রাসী হামলা, বারাক ওবামার প্রেসিডেন্ট হওয়া, থাইল্যান্ডের সুনামির ধ্বংসযজ্ঞ, করোনা ভাইরাসের ধ্বংসযজ্ঞের মতো ভবিষ্যদ্বাণী। বাবা ভেঙ্গা ২০২৩ সালের জন্য এবং আগামী কয়েক বছরের জন্য গুরুত্বপূর্ণ ভবিষ্যদ্বাণী করেছেন, যা সত্য প্রমাণিত হলে, পুরো বিশ্ব উল্টে যেতে পারে।


কে বাবা ভেঙ্গা-


১৯১১ সালে জন্ম নেওয়া বাবা ভেঙ্গা শৈশবেই চোখ হারিয়েছিলেন ঝড়ের কবলে পড়ে। এর পরে তিনি অনেক ভবিষ্যদ্বাণী করেছিলেন এবং সেগুলিও সময়ে সময়ে সত্য প্রমাণিত হয়েছিল। বাবা ভেঙ্গাও পৃথিবীর শেষের ভবিষ্যদ্বাণী করেছেন। যদিও বাবা ভেঙ্গার সঙ্গে বৈদিক জ্যোতিষশাস্ত্রের কোনও সম্পর্ক নেই, কিন্তু নতুন বছর শুরু হওয়ার আগেই আবারও বাবা ভেঙ্গার ভবিষ্যদ্বাণী লাইমলাইটে এসেছে।


রাশিয়া কি বিশ্ব শাসন করবে?


বুলগেরিয়ায় জন্ম নেওয়া বাবা ভেঙ্গা তার জীবনের শেষ দিনে রাশিয়া সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ ভবিষ্যদ্বাণী করেছিলেন, যা সত্য বলে মনে হচ্ছে। এই ভবিষ্যদ্বাণীটি রাশিয়ার আক্রমণ এবং তৃতীয় বিশ্বযুদ্ধের পূর্বাভাসের সঙ্গে সম্পর্কিত। বাবা ভেঙ্গা বলেছিলেন, ২০২৩ সালে তৃতীয় বিশ্বযুদ্ধ হবে। এমনকি তাকে জৈবিক অস্ত্র ব্যবহারের কথাও বলা হয়েছিল, যা সত্যি হলে বিশ্বে বিপর্যয়ের সৃষ্টি করতে পারে।

শুধু তাই নয়, রাশিয়া ও পুতিনের শাসন সম্পর্কেও ভবিষ্যদ্বাণী করেছিলেন বাবা ভেঙ্গা। বাবা ভেঙ্গা তাঁর অনুসারীদের বলেছিলেন, 'এমন সময় আসবে যখন বিশ্ব থেকে আমেরিকার আধিপত্য শেষ হয়ে যাবে এবং পুরো বিশ্ব রাশিয়া ও পুতিনের শাসন দেখবে।' বাবা ভেঙ্গা আরও বলেছিলেন যে বরফের একটি পুরু স্তর গলে যাবে এবং অনেক শহর জলে তলিয়ে যাবে কিন্তু সেই সময়েও একটি জিনিস উজ্জ্বল থাকবে এবং তা হল ভ্লাদিমির পুতিনের গৌরব। অর্থাৎ বিশ্বে আধিপত্য বিস্তার করবে রাশিয়া ও পুতিন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.