লো নেক ক্রপ টপে বিভাজিকা ফ্লন্টস, সেক্সি চাবুক ফিগারে জয়ার উষ্ণতায় কাত পুরুষরা

 


ODD বাংলা ডেস্ক: জয়া আহসানকে নিয়ে সর্বদাই যেন চর্চা লেগেই রয়েছে। অভিনেত্রীর সেক্সি চাবুক ফিগার থেকে চোখ সরাতে পারছেন না ভক্তরা। ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার জয়ার। এপার বাংলাতে এসেও বাজিমাত করেছেন জয়া আহসান। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রীর তালিকায় রয়েছে জয়া। বয়স প্রায় ৫০-এর কোটায় পৌঁছালেও তাকে দেখে বোঝার সাধ্য নেই। দুই বাংলাতেই চুটিয়ে কাজ করছেন জয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হট লুকে ভিডিও পোস্ট করেছেন জয়া। কিলার লুকে কাঁপছে দুই বাংলার ফ্যানেরা।


জয়ার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে কালো রঙের প্যান্ট ও কালো রঙের লো নেক ক্রপ টপ পরে হট মুভসে পাগল করে দিয়েছেন ভক্তদের। উথলে উঠছে বক্ষ-বিভাজিকা। ট্রান্সপারেন্ট জ্যাকেট পরে ফ্যাশন স্টেটমেন্টে নয়া চমক এনেছেন জয়া। কোকড়ানো চুল, চোখে মোটা কাজল, হালকা মেক আপে লাস্যময়ী জয়া আহসান । লাস্যময়ী অবতারে নিজেকে মেলে ধরেছেন জয়া আহসান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিও।


এপার-ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান সর্বদাই রয়েছেন নেটিজেনদের নজরে। দুই বাংলাতেই চুটিয়ে কাজ করছেন জয়া। এই বয়সে এসে এখনও রূপের জাঁদুতে টেক্কা দিতে পারেন নিউকামারদের। তবে শুধু রূপই নয়, ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন জয়া। মডেল থেকে অভিনেত্রী জয়া বর্তমানে হয়ে উঠেছেন জেনওয়াই-দের আইডল। অভিনেত্রীর ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা । উন্মুক্ত চাবুক শরীর, খোলামেলা পোশাকে জয়ার হট অবতারে মুগ্ধ দুই বাংলার অনুরাগীরা। তবে সমালোচনায় কান না নিয়ে তিনি নিজের কাজ করেই চলেছেন। কোকোকোলার বিজ্ঞাপনে প্রথম দেখা মিলেছিল জয়া। তারপরেই সকলের মন জয় করে নিয়েছিলেন জয়া। মডেলিং দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন জয়া। নব্বইয়ের দশকের শেষদিকে টেলি সিরিয়ালে আসেন তিনি। তারপর সাফল্যের সিড়ি বেয়ে ক্রমশ উপরের দিকে উঠতে থাকেন। সিনেমাতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান জয়া।



জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী ব্যাচেলর সিনেমা দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। এবং গেরিলা চলচ্চিত্রের জন্যই তিনি জাতীয় পুরস্কারও পান। টলিউড পরিচালক অরিন্দম শীলের হাত ধরে এপার বাংলায় নিজের অভিনয়ে ডালি সাজিয়ে বসেন জয়া। আবর্ত সিনেমা দিয়েই টলিপাড়ায় পা রাখেন ওপার বাংলার অভিনেত্রী। প্রথম ছবিতেই নিজের দক্ষতা বুঝিয়ে দিয়েছিলেন জয়া। একের পর এক ছবিতে উজার করা অভিনয়ে সিনেমাপ্রেমীদের মন জয় করে নিয়েছেন জয়া। তারপর একে একে স্বনামধন্য পরিচালক সৃজিত মুখার্জি, কৌশিক গাঙ্গুলির মতো জনপ্রিয় পরিচালকের পরিচালনাতেও দেখা গেছে জয়াকে। টলিউডে নিজের অভিনয়, ফিটনেস দিয়ে আলাদা একটি পরিচিতি তৈরি করেছেন জয়া। বিসর্জন, রাজকাহিনী, রবিবার, ক্রিসক্রস, কন্ঠ ছবিতে তার অভিনয় সকলের নজর কেড়েছে। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র , তা যেন চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিচ্ছেন জয়া আহসান। রূপে-গুণে, গ্ল্যামারে দুই দেশেই সমান ভাবেই জনপ্রিয়তা ধরে রেখেছেন জয়া।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.