কালো কুচকুচে কার হাত দিয়ে বক্ষযুগল ঢাকলেন উরফি? অর্ধনগ্ন ভিডিও পোস্ট করতেই ট্রোলের বন্য়া


 

ODD বাংলা ডেস্ক: নগ্নতাই যে উরফির মূলমন্ত্র তা যেন ফের একবার হাতে-কলমে প্রমাণ করে দিলেন বলি ফ্যাশনিস্তা উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক।


পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি। আসলে সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও পোস্ট করে চরম ট্রোলড হয়েছেন উরফি। যেখানে দেখা যাচ্ছে বক্ষযুগল আকড়ে ধরেছে কালো দুটো হাত। তবে কার হাতে উরফির এই মূল্যবান সম্পত্তি, তা দেখেই হতবাক হয়েছেন ভক্তরা।



উরফি ঝড়ে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ফের বোল্ড লুকে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন উরফি জাভেদ। পাগলামির যেন একটা লিমিট থাকে। এবার সেই ছাড়িয়ে গেলেন উরফি জাভেদ। শেয়ার করা ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, বেগুনি রঙের অন্তর্বাস পরে রয়েছেন উরফি। শরীরে উর্ধ্বাঙ্গে পোশাকের লেশমাত্র নেই। বরং কালো দুটো হাত দিয়ে ঢাকা রয়েছে স্তনযুগল। তবে কার এই হাত তা নিয়ে কমেন্টের বন্যা বয়ে গেছে। ভিডিও ভাইরাল হতে না হতেই ট্রোলের বন্যা বয়ে গেছে। কমেন্টে একজন লিখেছেন, পুরো নগ্ন হয়েই ভিডিও শ্যুট করুন না। কেউ আবার বলেছেন জঘন্য। কেউ বলেছেন অসভ্যতামির সীমা থাকা উচিত। উরফির পরা সবচেয়ে খারাপ পোশাকের মধ্যে এটি অন্যতম বলেছেন নেটিজেনরা। তবে যে যাই বলুক তিনি কোন কথাতেই থামবার নন। বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরা। হামেশাই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। তার বায়নাক্কা যে এত সহজে থামবার নয়, তা এতদিনে সকলেই বুঝে গেছেন । ভক্তদের নজর কাড়তে এবং লাইমলাইটে থাকতে তিনি সবকিছু করতে রাজি। কারণ তিনি হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.