সন্তানের বিয়ের পাকা কথায় সমানে বাধা? এই জ্যোতিষ টোটকায় মিলবে সুফল



 ODD বাংলা ডেস্ক: সন্তান বিয়ের জন্য যোগ্য হওয়ার সাথে সাথে প্রত্যেক বাবা মায়ের চিন্তা থাকে সন্তানের বিয়ে নিয়ে। তার জন্য একটি ভাল জীবনসঙ্গীর জন্য উদ্বিগ্ন হন প্রত্যেক বাবা মা-ই। তাঁদের আশা থাকে সন্তান যেন যথাসময়ে এবং উপযুক্ত মেয়ে বা ছেলের সাথে বিয়ে করেন। কখনও কখনও কারও কারও এই ইচ্ছা যথাসময়ে পূরণ হয়, আবার কারও কারও এর জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়। অনেক সময় কারো কারো বিয়েতে অনাকাঙ্খিত বাধা আসে, তারপর কারো কারো বিয়ে ঠিক হয়ে যায় এবং ভেঙ্গে যায়।


বয়স বাড়ার সাথে সাথে যখন কারো বিয়ে হয় না, তখন শুধু সেই ব্যক্তিই নয়, তার পুরো পরিবার তাকে নিয়ে চিন্তিত থাকে। আপনি যদি বিবাহ সংক্রান্ত কোনও সমস্যার মুখোমুখি হন বা আপনি যদি কোনও আত্মীয়ের বিয়ে নিয়ে চিন্তিত হন তবে আপনার অবশ্যই একবার নীচের জ্যোতিষশাস্ত্রের প্রতিকারটি চেষ্টা করা উচিত।


বৃহস্পতিবার এই নিশ্চিত প্রতিকার করুন


বিবাহের ইচ্ছা পূরণ করতে, বৃহস্পতিবার ভগবান লক্ষ্মীনারায়ণের পূজা করতে হবে। এটি বিশ্বাস করা হয় যে শুধুমাত্র ভগবান বিষ্ণু নয়, দেবগুরু বৃহস্পতিও বৃহস্পতিবার উপবাসের আশীর্বাদ পান।


দান সকল বাধা দূর করবে


যদি আপনার মেয়ে বা ছেলের বিয়েতে অনেক দেরি হয় তবে এ সংক্রান্ত বাধা দূর করতে আত্মীয়ের বাড়িতে গিয়ে গোপনে দান করুন। এই প্রতিকার করলে আপনার ছেলে বা মেয়ের বিয়েতে আসা বাধাগুলো শীঘ্রই দূর হবে।


অনেক চেষ্টা করেও যদি আপনি আপনার কাঙ্খিত জীবনসঙ্গী খুঁজে না পান তবে আপনার প্রতিদিন ভগবান শ্রীকৃষ্ণের আধ্যাত্মিক অনুশীলন করা উচিত। যদি সম্ভব হয়, একটি কৃষ্ণ মন্দিরে যান এবং ভগবানকে একটি বাঁশি নিবেদন করুন। এই প্রতিকার করলে অবশ্যই আপনার মনের ইচ্ছা পূরণ হবে।


এই প্রতিকারে রাশিফলের দোষ দূর হবে


অনেক সময় কিছু মানুষের জন্মকুণ্ডলীতে অবস্থিত ত্রুটির কারণে বিবাহে বড় বাধা আসে এবং বিবাহ হয় না। যদি আপনার সাথেও এরকম কিছু হয়ে থাকে, তাহলে এই ধরনের ত্রুটি দূর করতে মেয়েদের অবশ্যই প্রতিদিন সকালে স্নানের পর তুলসী মাকে জল অর্পণ করা উচিত। একইভাবে, শিবলিঙ্গকে গঙ্গাজল দিয়ে অভিষেক করলেও বিবাহ সংক্রান্ত ত্রুটি থেকে মুক্তি পাওয়া যায়।


হলুদের প্রতিকারে শীঘ্রই বিয়ে হবে


বিবাহে আসা বাধা দূর করতে অবিবাহিত যুবক-যুবতীরা প্রতি বৃহস্পতিবার স্নানের জলেতে হলুদ মিশিয়ে স্নান করতে হবে। একইভাবে খাবারে জাফরান ব্যবহার করলে শুভ ফল পাওয়া যায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.