এই সপ্তাহ এই ৭ রাশির জন্য সেরা মিলবে যাবতীয় সুবিধা, জেনে নিন ১২ টি রাশির সাপ্তাহিক রাশিফল

 


ODD বাংলা ডেস্ক: মেষ-  

সাপ্তাহিক রাশিফলের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুবই বিশেষ। বছরের শেষ চন্দ্রগ্রহণ 8 নভেম্বর শুধুমাত্র মেষ রাশিতে দেখা যাবে। অতএব, এই গ্রহণের সর্বাধিক প্রভাব আপনার নিজের রাশিতে দেখা যাবে। অতএব, অর্থ, স্বাস্থ্য, বিবাহিত জীবন এবং চাকরির ক্ষেত্রে খুব সাবধানে সিদ্ধান্ত নেওয়া দরকার। এই দিনে আঘাত ও ক্ষতির প্রবল সম্ভাবনা রয়েছে। তাই সতর্ক থাকুন এবং ধৈর্য ধরুন।

 

বৃষ– 

৭ নভেম্বর থেকে শুরু হওয়া সপ্তাহটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। কারণ সপ্তাহের শেষ দিনে অর্থাৎ ১৩ নভেম্বর গ্রহের অধিপতি মঙ্গল আপনার রাশিতে প্রবেশ করতে চলেছে। মঙ্গল গ্রহের এই ট্রানজিটটি আপনার জন্য বিশেষ গুরুত্ব বহন করে। এই সময়ে আপনাকে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনাকে ভ্রমণ করতে হতে পারে। চাকরিতে পরিবর্তন বা বদলির পরিস্থিতিও হতে পারে। রাগ করবেন না এবং অহং থেকে দূরে থাকুন। এই বিষয়ে বিশেষ যত্ন নিন।

 

মিথুন– 

চন্দ্রগ্রহণের কারণে এই সপ্তাহটি আপনার জন্য কিছু দিক থেকে বিশেষ হতে চলেছে, সপ্তাহের শেষে অর্থাৎ ১৩ নভেম্বর মঙ্গল আপনার রাশি থেকে বিদায় নেবে। যার কারণে আপনি খুব হালকা এবং চাপমুক্ত বোধ করবেন। যাদের সঙ্গে আপনি কথা বলা বন্ধ করেছেন তারা আবার কথোপকথন শুরু করতে পারেন। বিবাহিত জীবনে সুখের মুহূর্ত আসতে পারে। এটি বাড়িতে অপ্রয়োজনীয় খরচ কমাতেও সাহায্য করবে।

 

কর্কট– 

সাপ্তাহিক রাশিফল ​​আপনার জন্য মিশ্র হতে চলেছে। অর্থের দিক থেকে কিছু ভালো ফল পেতে পারেন। যারা প্রেমের সম্পর্কে আছেন তারা বিয়ের বিষয়টি এগিয়ে নিতে পারেন। এই সময়টা আপনার জন্য উপকারী। এই সময়ে আপনি একটি যানবাহন বা বিল্ডিং নেওয়ার পরিকল্পনাও করতে পারেন। পরীক্ষার্থীদের সময় কম লাগবে। সঠিক কৌশল তৈরি করে লক্ষ্যে ফোকাস করা ভালো হবে। সফলতা আসতে পারে।

 

সিংহ– 

এই সপ্তাহটি অফিসে আপনার জন্য নতুন চ্যালেঞ্জ নিয়ে আসতে পারে। অর্থ, লাভ বা আয় বৃদ্ধির যোগও থাকে। আপনার স্ত্রীকে খুশি রাখতে আপনাকে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। দ্বিগুণ জীবনযাপনের অভ্যাস ত্যাগ করাই ভালো হবে। আপনি যেভাবে করেন নিজেকে অন্যদের সামনে উপস্থাপন করার চেষ্টা করুন। আপনি যদি ঋণ নেওয়ার কথা ভাবছেন, তবে তা আপাতত স্থগিত রাখার চেষ্টা করুন। যেকোন ধরনের প্রলোভন এবং পপুলিস্ট অফার এড়িয়ে চলুন।

 

কন্যা-   

৭ নভেম্বর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত সময়টি আপনার জন্য গুরুত্বপূর্ণ। এই সময়ে, পরিবারে কিছু নতুন চ্যালেঞ্জ ঘটতে পারে। সপ্তাহের শেষে বিয়ের অনুষ্ঠান বা অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ আসতে পারে। কেনাকাটা করতে প্রস্তুত থাকুন। এই সপ্তাহে আপনি কেনাকাটায় প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। অফিসে নতুন দায়িত্ব পাওয়ার লক্ষণ দেখা দিতে পারে। বস আপনার কাজের উপর নজর রাখছেন। কাজে কোনো ধরনের কমতি রাখবেন না। চলতি সপ্তাহেই পদোন্নতির ভিত্তিপ্রস্তর স্থাপন হওয়ার কথা রয়েছে। তাই নেকি যেন কমে না যায়।

 

তুলা – 

চাকরি ও ব্যবসায় নতুন সপ্তাহ আপনার জন্য শুভ ফল নিয়ে আসছে। এ সপ্তাহে যেসব শিক্ষার্থী বিদেশে পড়তে যেতে চান, তাদের ভিসার বাধা ইত্যাদি দূর হতে পারে। এই সপ্তাহে পেট সংক্রান্ত সমস্যা হতে পারে। তাই খাবারের দিকেও নজর দিতে হবে। যারা ব্যাংক ও মার্কেটিং এর কাজের সঙ্গে যুক্ত তাদের কিছুটা টেনশন থাকতে পারে। লক্ষ্য অর্জনের জন্য আপনাকে আরও সংগ্রাম করতে হতে পারে।

 

বৃশ্চিক– 

৭ নভেম্বর থেকে শুরু হওয়া সপ্তাহটি আপনার জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। সপ্তাহের শেষে অর্থাৎ ১৩ নভেম্বর আপনার রাশিতে প্রবেশ করতে চলেছে গ্রহের রাজপুত্র বুধ। বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল। বুধ এবং মঙ্গল একে অপরের বন্ধু। বুধ এখানে এসে অনেক উপভোগ করবে। অতএব, এটি আপনার অর্থ, ব্যবসা এবং কর্মজীবন ইত্যাদির জন্য শুভ ফলাফল আনতে পারে।

 

ধনু- 

এই সপ্তাহটি আপনার জন্য বিশেষ হতে চলেছে কর্মজীবনের দিক থেকে। ছাত্রছাত্রীদের আরও পরিশ্রম করতে হতে পারে। এই সময়ে যাদের কাছ থেকে তারা ঋণ নিয়েছে তাদের ফেরত দিতে অসুবিধা হতে পারে। নতুন করে ঋণ নেওয়ার কথাও ভাববেন না, এই সময়টা ঠিক নয়। আপনার স্ত্রীর স্বাস্থ্যের বিষয়ে গুরুতর হন। যাত্রার যোগফল তৈরি হয়। এই ভ্রমণগুলি উপকারী হতে পারে। অন্যের মন্দ কাজ এড়িয়ে চলুন।

 

মকর - 

এই সপ্তাহটি শনির রাশি মকর রাশির জন্য ভালো যাচ্ছে। পরিশ্রমের ফল পাবেন। যারা আপনার টাকা নেওয়ার পর যোগাযোগ করছিলেন না, তারা বাসায় এসে টাকা ফেরত দিতে পারেন। বাজারে টাকা আটকে থাকলে তা দূর করার চেষ্টা করুন, সফলতা পেতে পারেন। শনিবার শনিদেবের পূজা করলে সাদে সতীর প্রভাব কমবে। আটকে থাকা কাজগুলো সম্পন্ন হতে পারে।

 

কুম্ভ- 

৭ নভেম্বর থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি স্বাস্থ্য এবং অর্থের দিক থেকে আপনার জন্য ভাল হতে চলেছে। এই সময়ে আপনি অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। ঋণ ইত্যাদির কিস্তি থেকে ত্রাণ পাওয়া যাবে বলে মনে হয়। যদি কোন রোগ থেকে মুক্তি পাওয়া যায় ইত্যাদি। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা থাকবে। পরিবারের প্রতি মনোযোগ দিতে হবে।

 

মীন রাশি- 

আপনি দীর্ঘদিন ধরে যে সমস্যাগুলির সঙ্গে লড়াই করছিলেন তা থেকে মুক্তি পাওয়ার প্রক্রিয়া শুরু হবে। আপনার সহকর্মীরা দাম্ভিকতার কারণে আপনার থেকে দূরত্ব বজায় রাখতে পারে। এটি এড়িয়ে চলার চেষ্টা করুন। প্রশাসনিক পদে সহজ ব্যক্তিরা সুবিধা পেতে পারেন। বদলি ও পদোন্নতির পরিস্থিতিও হতে পারে, যারা নতুন চাকরি খুঁজছেন তারাও ভালো সুযোগ পেতে পারেন। কিন্তু পুরনো অফিস ছেড়ে যাওয়া কঠিন হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.