এই চার রাশির প্রেমের ক্ষেত্রে সপ্তাহটি অত্যন্ত শুভ, ঘটবে শুভ পরিবর্তন, রইল তালিকা

 


ODD বাংলা ডেস্ক: রাশিফল মানুষের ভবিষ্যতের কথা বলে। জ্যোতিষের ওপর ভরসা করে যেমন আর্থিক ভাগ্য, কর্মক্ষেত্র কিংবা চাকরি প্রসঙ্গে জানা যায়। তেমনই জানা যায় প্রেম জীবন প্রসঙ্গে। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, চলতি সপ্তাহ অর্থাৎ ৭ নভেম্বর থেকে ১৩ নভেম্বর সময়টা অত্যন্ত শুভ। এই চার রাশির প্রেম জীবনে ঘটবে শুভ পরিবর্তন। দেখে নিন এই তালিকায় আপনি আছেন কি না।


বৃশ্চিক রাশি-


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই সপ্তাহে আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। আপনি আত্মবিশ্বাস অনুভব করবেন। আপনি এতদিন ঘরে যা চেয়ে এসেছেন তা বাস্তবায়িত হতে পারে। গোটা সপ্তাহ সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে যে সকল ব্যক্তির জন্ম তারা এই রাশির তালিকায় পড়েন।


বৃষ রাশি-


রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। ২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে যে রাশির জন্ম হয়েছে তারা এই তালিকায় পড়েন। আপনার পছন্দের ওপর আপনার আস্থা বাড়বে। আপনি নিজের জীবন প্রসঙ্গে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আপনি যদি কারও পছন্দ করেন, তাহলে তার সঙ্গে সম্পর্কের সূচনা হতে পারে। প্রেমের দিক থেকে গোটা সপ্তাহ বেশ অনুকূল।


মেষ রাশি-


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। আপনার জন্ম যদি ২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে হয় তাবলে আপনার রাশি মেষ। এই সপ্তাহে বৃষ রাশির পূর্ণিমা চন্দ্রগ্রহণ আপনার রাশির ওপর প্রভাব ফেলতে চলেছে। সে কারণে গোটা সপ্তাহ কাটবে ভালো। প্রেম জীবনে নতুন অধ্যায় শুরু হতে চলেছে। সময়টা রোম্যান্টিক ভাবে কাটবে।


ধনু রাশি-


রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। ২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে আপনার জন্ম হলে আপনি ধনু রাশির অন্তর্ভুক্ত। এই গোটা সপ্তাহ ধনু রাশির জন্য অনুকূল। স্বাস্থ্য ভালো কাটবে এই রাশি তেমনই প্রেমের ক্ষেত্রে ভালো সময় শুরু হতে চলেছে। আপনার প্রেম জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, আপনার দিন ভালো কাটবে। প্রেম জীবন নিয়ে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পেতে পারে। নতুন কোনও পদক্ষেপ নিতে পারেন প্রেম জীবন নিয়ে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.