সূর্য দেবের কৃপা পেতে দিনের শুরুতে পালন করুন এই বিশেষ টোটকা, ঘটবে উন্নতি

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক শাস্ত্রে, রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। তেমনই শাস্ত্রে রয়েছে নয়টি গ্রহের কথা। সকল গ্রহের নিজস্ব স্বভাব ও গুণ আছে। সেই অনুসারে ব্যক্তি জীবনে তার প্রভাব পড়ে। গ্রহের অবস্থান ভালো থাকলে ব্যক্তি জীবনে উন্নতি ঘটে, তেমনই অবস্থা দূর্বল হলে হয় কঠিন বিপদ। আজ রইল সূর্য গ্রহের কথা।


হিন্দু ধর্মের প্রধান দেবতা হলেন সৌর দেবতা। তিনি আদিত্যগণের অন্যতম। তিনি কশ্যপ ও তাঁর অন্যতমা পত্নী অদিতির পুত্র। কারও কারও মতে তিনি ইন্দ্রের পুত্র। সূর্য হিন্দু ধর্মের পাঁচ প্রধান দেবতার মধ্যে একজন। জীবনের সকল জটিলতা কাটাতে এবার সূর্য দেবতার পুজো করুন। কথিত আছে সুখ ও সমৃদ্ধি লাভের জন্য সূর্য দেবতার নাম জপ করা হয়। তাই জীবনের জটিলতা থেকে মুক্তি পেতে সূর্য দেবের উপাসনা করুন। সূর্য দেবতে তুষ্ট করতে পালন করুন এই কয়টি টোটকা।


সূর্য দেবতা ঋক বেদের বিখ্যাত দেবতা। তার সারথির নাম অরুণ। কথিত আছে তাঁর রথের একটি চাকা। প্রতিদিন সকালে স্নান সেরে সূর্য দেবতাকে জল নিবেদন করুন। মিলবে তাঁর কৃপা।


প্রতিদিন সকালে সূর্য দেবতাকে তুষ্ঠ করতে তাঁর নাম জপ করুন। এতে ভাগ্যের উন্নতি হবে। সব কাজে আসবে সাফল্য।


রোজ দেবতাকে অর্ঘ্য দিন। রোজ সকালে স্নান সেরে সূর্য দেবতাকে ধূপ দেখান ও জল নিবেদন করুন। এই টোটকা বেশ উপকারী।


সূর্য দেবতাকে তুষ্ট করতে সিঁদুরের টোটকা পালন করতে পারেন। একটি গোলাপের পাতা ও সিঁদুর নিন। সেই গোলাপের পাতায় সিঁদুরের ছোঁয়া দিয়ে তা সূর্য দেবকে অর্পন করুন। এতে তিনি তুষ্ট হবে। নিয়মিত এই টোটকা পালনে ঘটবে আর্থিক বৃদ্ধি।


মন শান্ত করতেও সূর্য দেবতার পুজো করতে পারেন। নানা কারণে আমাদের মন অশান্ত থাকে। এই সমস্যা থেকে মুক্তি পেতেও সূর্যের আরাধবা করতে পারেন।


সকল সমস্যা থেকে মুক্তির উপায় রয়েছে শাস্ত্রে। দাম্পত্য জীবনে অশান্তি, পারিবারিক অশান্তি, আর্থিক সমস্যা থেকে শারীরিক ও মানসিক জটিলতা, উন্নতিতে বাধা, চারকি না পাওয়ার মতো সমস্যা লেগেই থাকে। এই সক সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা। নিয়মিত সূর্য দেবতার পুজো করুন। সূর্য দেবের কৃপা পেতে দিনের শুরুতে পালন করুন এই বিশেষ টোটকা, ঘটবে উন্নতি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.