২৪ নভেম্বর থেকে অর্থপ্রাপ্তির সম্ভাবনা প্রবল এই রাশিগুলির, স্থান পরিবর্তন করছেন দেবগুরু বৃহস্পতি

 


ODD বাংলা ডেস্ক: প্রতি মাসেই কোনও না কোনও গ্রহ তার জায়গা পরিবর্তন করে। তাতে বেশ কিছু রাশি ভাগ্য পরিবর্তন হয়। কিছু রাশির জন্য গ্রহের রাশি পরিবর্তন শুভ আর কোনও কোনও রাশির জন্য এই পরবর্তন অশুভ। এই পরিস্থিতিতে নভেম্বর মাসে মার্গী হবেন দেবগুরু বৃহস্পতি। যার প্রভাব পড়বে বেশ কয়েকটি রাশির ওপর।


বৃহস্পতির রাশি পরিবর্তন


২৪ নভেম্বর বৃহস্পতিবারই মার্গী হচ্ছেন বৃহস্পতি। অর্থাৎ নিজের দেনেই তিনি রাশি পরবর্তন করবেন। এই দিন তিনি নিজের রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। দেবগুরু বৃহস্পতি এক রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় এক বছর সময় নেনয়। হিন্দু ধর্মের বিশ্বাস অনুযায়ী বৃহস্পতিকে সবথেকে ফলদায়ক গ্রহ হিসেবে চিহ্নিত করা হয়। বৃহস্পতি সম্পদ, বৈভব , শিক্ষা, সন্তান, আধ্যাত্মিকতা, বিবাহ, সম্মান ও ভাগ্যের প্রতীক। তাই বৃহস্পতির এই ট্রানজিটে বেশ কিছু মানুষ উপকৃত হন।


বৃহস্পতির আশীর্বাদ


দেবগুরু বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে কর্কট, বৃশ্চিক, কন্যা, বৃষ রাশির জাতক ও জাতিকা বিশেষ উপকৃত হবেন। রাশি পরিবর্তনের কারণ চাকরি, ব্যবসায় অর্থ লাভের সম্ভাবনা প্রবল। অনেক রাশির পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বড় অর্ডার পেতে পারেম। পুরনো মামলা বা বিবাদ নিষ্পত্তি হতে পারে। কঠিন রোগ থেকে মুক্তি পেতে পারে। প্রতীক্ষিত সুখবর আসবে এই সময়।


বৃহস্পতি ধনু ও মীন রাশির অধিপতিজ্যোতিষ শাস্ত্র অনুযায়ী দেবগুরু বৃহস্পতি মীন রাশি আর ধনু রাশির অধিপতি। এই রাশিরগুলির ওপর কৃপা সর্বদা থাকে। তবে তাদের এই জন্য বিশেষ ব্যবস্থা নিতে হবে। এই ধরনের লোকেদের প্রতি বহস্পতিবার ভগবান বিষ্ণুর পুজো করা উচিৎ। গরুকে হলুদ জিনিস দান করুন। খেতে দিন। এই ব্যবস্থায় দেবগুরু বৃহস্পতি প্রসন্ন হন।


হিন্দু ধর্মের মানুষের কাছে ব-হস্পতিবার হল একটি বিশেষ দিন। এই দিন বিশেষ পুজো করা হয়। অনেকের বাড়িতে এদিন দেবী লক্ষ্মীর পুজো করা হয়। কিন্তু যেসব রাশির ওপর বৃহস্পতি সুপ্রশন্ন নন বা যারা বৃহস্পতির বিশেষ কৃপা পেতে চান তারা এই দিনটিতে বিশেষ করে লক্ষ্মীর সঙ্গে নারায়ণের পুজো করতে পারেন। বৃহস্পতিবার দানধ্যান করা শুভ বলে মনে করা হয়। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.