আপনার রান্নাঘরের এই জিনিসগুলো কাউকে ভুলেও দেবেন না! তাড়া করবে দারিদ্র্য

 


ODD বাংলা ডেস্ক: রান্নাঘরে জ্যোতিষ অনুসারে অশুভ এমন কোনও কাজ করলে তার খারাপ প্রভাব পরিবারের সবার উপর পড়ে। পরিবারে সুখ, শান্তি ও সমৃদ্ধি বজায় রাখতে চাইলে রান্নাঘরের কয়েকটি জ্যোতিষ টোটকা মেনে চলা অত্যন্ত জরুরি।


জ্যোতিষশাস্ত্র অনুসারে রান্নাঘরে এমন অনেক জিনিসপত্র থাকে, যেগুলি কখনোই কাউকে দিয়ে দেওয়া উচিত নয়। ভুল করেও রান্নাঘরের এই সামগ্রীগুলি কাউকে দান করে দেবেন না। তা হলে কিন্তু লক্ষ্মী রুষ্ট হয়ে বিদায় নেবেন আপনার বাড়ি থেকে, আর দুঃখ দারিদ্র্য জাঁকিয়ে বসবে সেখানে। অনেক সময় আমাদের আশপাশের বাড়ি থেকে প্রয়োজনে রান্নার কোনও কোনও উপকরণ কেউ কেউ চাইতে আসেন। কিন্তু রান্নাঘরের কোনও জিনিস কাউকে দেওয়ার আগে কিছুটা সাবধান থাকা জরুরি আমাদের সবারই। জেনে নিন রান্নাঘরের কোন কোন জিনিস ভুলেও কাউকে দিয়ে দিতে নেই।


হলুদ


জ্যোতিষ অনুসারে হলুদ অত্যন্ত শুভ। তাই হলুদ কাউকে দান করে দেওয়ার অর্থ পজিটিভ এনার্জি আপনার বাড়ি থেকে দূর করে দেওয়া। হলুদ দিলে সেই সংসারে গুরুদোষ দেখা দিতে পারে। কারণ হলুদ গুরুগ্রহ বৃহস্পতির সঙ্গে সম্পর্কযুক্ত। তাই হলুদ দান করলে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে।


চাল


চাল শুক্রগ্রহের সঙ্গে সম্পর্কযুক্ত। ঘরে কখনোও চাল বাড়ন্ত হওয়া উচিত। ঘরে চাল কম থাকা মানে সেই পরিবার অলক্ষীর বাস হয়েছে। কাউকে চাল দান করবেন না। না হলে শুক্র দোষ তৈরি হতে পারে আপনার কুণ্ডলীতে। শুক্রদোষের প্রভাবে সংসারে নেগেটিভ এনার্জি বাড়ে এবং কলহ বিবাদ বাধে।


সর্ষের তেল


ভুলেও কখনও কাউকে সর্ষের তেল দান করবেন না। সর্ষের তেল শনিগ্রহের সঙ্গে সম্পর্কযুক্ত। কাউকে তেল দান করবেন না এবং রান্নাঘরে তেলের শিশি কখনও ফাঁকা রাখবেন না। না হলে শনি রুষ্ট হবেন এবং শনির দোষ দেখা দিতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.