শীতকালে ভুল করেও এই ৫ কাজ করবেন না, বাস্তু দোষে সংসার নষ্ট হয়ে যায়

 


ODD বাংলা ডেস্ক: শীতকাল ধীরে ধীরে শুরু হচ্ছে। এই ঋতুতে আমাদের জীবনযাত্রা ও খাদ্যাভাসে অনেক পরিবর্তন আসে। বাস্তুশাস্ত্রে বলা হয়েছে যে শীতের সময় আমাদের অনেক কিছুর যত্ন নেওয়া উচিত। এটা না করলে বাস্তু দোষে ঘরে ভরে উঠতে সময় লাগে না। যার কারণে ঘরে দারিদ্র্য বসবাস শুরু করে। চলুন আজকে সেই ৫টি জিনিস জানাই, যা আমাদের শীতকালে বাস্তু দোষ থেকে বাঁচতে অবশ্যই করা উচিত।


এই দিকে অগ্নিকুণ্ড ব্যবহার করুন-

শীতের সময় (শীতের জন্য বাস্তু টিপস) অনেকেই ঠান্ডা থেকে বাঁচতে ঘরে আগুন জ্বালিয়ে ঘুমান। যদি আপনিও এটি করেন তবে মনে রাখবেন যে আগুন সর্বদা কেবল পশ্চিম কোণ বা অগ্নি কোণে জ্বলতে হবে। এটি করতে ব্যর্থ হলে অগ্নিকুণ্ড সম্পর্কিত বাস্তু ত্রুটি হতে পারে এবং পরিবারকে জনসাধারণের অর্থ সংক্রান্ত ক্ষতির সম্মুখীন হতে হবে।


রান্নাঘরে গরম জিনিস রাখুন-


শীতে শরীর ফিট রাখতে গরমের প্রভাবে জিনিস খাওয়া ঠিক বলে মনে করা হয়। তাই আপনার রান্নাঘরে দেশি ঘি দিয়ে তৈরি লাড্ডু, শুকনো ফল, গুড় বা ছোলার মতো জিনিস রাখুন, যা নিয়মিত খেলে আপনি ঠান্ডা লাগা থেকে বাঁচতে পারেন।


একটি মোমবাতি জ্বালিয়ে মানসিক চাপ উপশম করুন-


যারা ব্যবসা বা চাকরি করেন সমস্যার কারণে প্রায়শই টেনশনে থাকেন, তাদের শীতকালে দক্ষিণ দিকে ৯টি লাল রঙের মোমবাতি জ্বালিয়ে ঘুমানো উচিত। বাস্তুশাস্ত্র অনুসারে, এই দিকে মোমবাতি জ্বালানো ঘর এবং মন থেকে নেতিবাচকতা দূর করে এবং কাজের চাপ থেকে অনেকাংশে মুক্তি দেয়।


গোলাপি রঙের জিনিস ব্যবহার করুন


বাস্তুশাস্ত্র অনুসারে, শীতের দিনগুলির প্রিয় রঙ গোলাপী বা লাল হিসাবে মনে করা হয়। অতএব, আপনি যদি শীতের দিনে আপনার বিছানার চাদর এবং সোফা-বালিশের রঙ গোলাপী রাখেন, তবে এটি ঘরে ইতিবাচক শক্তির প্রবাহ বাড়ায়। আপনি যদি বাড়িতে একটি নতুন গোলাপী রঙের জিনিস বা একটি নতুন যান নিয়ে আসেন, তাহলে পরিবারের আত্মীয়দের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হয়।


দিনের বেলা জানালায় পর্দা লাগাবেন না


শীতকালে জানালায় স্থায়ীভাবে মোটা পর্দা টাঙানো উচিত নয়। বাস্তুশাস্ত্র অনুসারে, সূর্যের উজ্জ্বল সূর্যের আলো যেখানেই ঘরে পৌঁছায়, সেখানে পজিটিভ এনার্জিও প্রবাহিত হয়। অতএব, দিনের বেলাও জানালায় মোটা পর্দা লাগাতে ভুলবেন না এবং সূর্যকে অবাধে আসতে দিন। যদি বাতাস প্রবাহিত হয়, আপনি দিনের বেলা পর্দাগুলি সরাতে পারেন এবং একটি কাচের জানালা ইনস্টল করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.