বাড়িতে ভুলেও এই বিশেষ ধরনের প্রাণীর ছবি রাখবেন না, পড়তে পারেন কঠিন বিপদে



 ODD বাংলা ডেস্ক: ঘর সাজাতে প্রায় সকলেই পছন্দ করেন। গৃহসজ্জার জন্য নানান রকম জিনিস কিনে থাকেন। শো পিস, আলো থেকে শুরু করে বিভিন্ন ছবি দিয়ে ঘর সাজিয়ে থাকেন। কিন্তু, জানেন কি ঘর সাজাতে গিয়ে হতে পারে বিপদ। আমরা ঘর সাজাতে গিয়ে এমন অনেক ভুল করে থাকি যাতে হতে পারে কঠিন বিপদ। পরিবারে দেখা দিতে পারে অমঙ্গল। শাস্ত্র মতে, এই অমঙ্গলের কারণ হতে পারে একটি ছবি।


আজ রইল কয়টি বিশেষ ছবির কথা। ঘর সাজাতে আমরা নানা রকম ছবি ব্যবহার করে থাকি। কেউ ফুলের ছবি লাগান, কেউ লাগান সিনারি। তেমনই অনেকে আছেন যারা নানা রকম পেইন্টিং লাগাতে পারেন। আবার কেউ কেউ লাগান জন্তু জানোয়ারের ছবি। পশুর ছবি দিয়ে ঘর সাজাতে পছন্দ করেন অনেকে। কিন্তু, জানেন কি পশুর ছবি ডেকে আনছে অমঙ্গল। শাস্ত্র মতে, ঘরের ভিতরে হিংসাত্মক পশুর ছবির রাখা অশুভ। এমন কোনও ছবি রাখলে হতে পারে বিপদ। সম্পর্কে খারাপ প্রভাব পড়তে পারে। তেমনই এই ছবি থেকে তৈরি হওয়া নেতিবাচক এনার্জি উন্নতিতে বাধা দেয়। মেনে চলুন এই বিশেষ টিপস। বাড়িতে ভুলেও এই ধরনের ছবি রাখবেন না, পড়তে পারেন কঠিন বিপদে।


তেমনই সকলের বাড়িতে দেবদেবীর ছবি থাকে। কিন্তু, জানেন কি দেবদেবীর ছবি থেকে হতে পারে অমঙ্গল। বাড়িতে, কোনও দেব-দেবীর বড় কোনও ছবি রাখবেন না। বাড়িতে রাখতে নেই দেব- দেবীর বড় মূর্তিও। শাস্ত্র মতে, ভগবানের মূর্তি ১ থেকে ১১ আঙুলের মধ্যে হওয়া উচিত। তা না হলে হতে পারে অমঙ্গল। মেনে চলুন এই বিশেষ টিপস।


তেমনই যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে ভরসা করতে পারেন জ্যোতিষ টোটকার ওপর। আর্থিক টানাপোড়েন, উন্নতিতে বাধা, পারিবারিক অনটন থেকে পারিবারিক কলহ চলতে থাকে। এই সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা। জ্যোতিষ শাস্ত্রে রয়েছে সকল সমস্যা থেকে মুক্তির উপায়। সঠিক নিয়ম মেনে টোটকা পালন করুন। সঠিক নিয়ম মেনে যে কোনও টোটকা পালনে মিলবে উপকার। তা না হলে হতে পারে সমস্যা। এবার থেকে ঘর সাজাতে মেনে চলুন বাস্তু মত। তা না হলে অশান্তি হতে পারে সমস্যা। বাড়িতে ভুলেও এই ধরনের ছবি রাখবেন না, পড়তে পারেন কঠিন বিপদে ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.