স্বামী-স্ত্রী সম্পর্কের উন্নতি ঘটান জ্যোতিষ উপায়, রইল শঙ্খের টোটকার হদিশ



 ODD বাংলা ডেস্ক: দাম্পত্য অশান্তি নতুন কথা নয়। এই ঘটনা ঘটে চলেছে সব ঘরে। স্বামী-স্ত্রীর সব ক্ষেত্রে মতের মিল হবে এমন নয়। দুটো ভিন্ন মানুষের ভাবনা চিন্তা এক হবে তা সব সময় আশা করা যায় না। আর মতের মিল না হলেই শুরু হয় অশান্তি। অনেক সময় অল্পতে এই অশান্তি মিটে যায়। আবার অনেক সময় তা নেয় ভয়ঙ্কর আকার। এই অশান্তি থেকে মুক্তি পেতে অনেক সময় হাজার ত্যাগ ও মানিয়ে নেওয়াও কাজ করে না। এবার দাম্পত্য অশান্তি থেকে মুক্তি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা।


স্বামী- স্ত্রীর সম্পর্কে উন্নতি করতে শঙ্খের টোটকা পালন করতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্কে তিক্ততা থাকলে মুক্ত শঙ্খকে পারদর্শী কাঁচের বাটিতে রাখুন। এতে দাম্পত্য সম্পর্কে শুভ প্রভাব পড়বে। এবার থেকে অশান্তি মেটাতে মেনে চলতে পারেন এই সকল টোটকা।


তেমনই ঘর সাজান বাস্তু মেনে। স্বামী-স্ত্রীর ঘরে আয়না রাখবেন না। আয়না রাখলে সম্পর্কে খারাপ প্রভাব পড়ে। আয়না থেকে এক প্রকার তরঙ্গ তৈরি হয়। যা সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। মেনে চলুন এই বিশেষ টিপস।


তেমনই আয়না রাখতে হলে ঘরের এমন স্থানে রাখুন যেন খাটে শুয়ে আয়না না দেখা যায়। বাস্তু মতে, খাট থেকে আয়না দেখা যাওয়া মোটেও শুভ নয়। এতে সম্পর্কে খারাপ প্রভাব পড়ে। মেনে চলুন এই বিশেষ টিপস।


তেমনই বৃষ্টির জলের টোটকা পালন করতে পারেন। দাম্পত্য কলহ দবর করতে একটি কাঁচের গ্লাস নিন। এই কাঁচের গ্লাসটিতে বৃষ্টির জল ভরে তা মাথার কাছে রেখে দিন। ঘরের কোণায় এই গ্লাস রাখলে মিলবে উপকার। এতে মিলবে উপকার।


তেমনই যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে ভরসা করতে পারেন জ্যোতিষ টোটকার ওপর। আর্থিক টানাপোড়েন, উন্নতিতে বাধা, পারিবারিক অনটন থেকে পারিবারিক কলহ চলতে থাকে। এই সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন জ্যোতিষ টোটকা। জ্যোতিষ শাস্ত্রে রয়েছে সকল সমস্যা থেকে মুক্তির উপায়। সঠিক নিয়ম মেনে টোটকা পালন করুন। এতে সমস্যা থেকে মিলবে মুক্তি। এবার থেকে যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পালন করুন শাস্ত্রের টোটকা। এতে মিলবে উপকার। এবার দাম্পত্য সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন এই টোটকা। স্বামী-স্ত্রী সম্পর্কের উন্নতি ঘটান জ্যোতিষ উপায়। মেনে চলুন শঙ্খের টোটকা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.