আগামী ৬ দিন এই রাশির জাতক জাতিকারা কোনও খারাপ খবর পাবেন না, এদের ওপর থাকবে সূর্যদেবের নজর

 


ODD বাংলা ডেস্ক: আগামী ৬ দিন সূর্য দেবতা তুলা রাশিতে বসে থাকবেন। সূর্যকে সকল গ্রহের রাজা বলা হয়। সূর্য দেবতা শুভ হলে মানুষের ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১৫ নভেম্বর পর্যন্ত সময়টি কিছু রাশির জন্য খুব শুভ হবে। এসব মানুষ কোনো ধরনের ঝামেলায় পড়বেন না। এমনকী পাবেন না কোনও খারাপ খবর। আসুন জেনে নেওয়া যাক সূর্য দেবতার কৃপায় আগামী ৬ দিন কোন কোন রাশির জন্য খুবই শুভ হতে চলেছে-


মেষ রাশি


অর্থ লাভ হবে।


পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।


শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে।


পারিবারিক জীবন সুখের হবে।


সম্পত্তি থেকে আয় বাড়তে পারে।


সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।


চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।


মেষ রাশির জাতক জাতিকাদের উচিত পেশাগতভাবে কাজ করা, আবেগপ্রবণ হওয়া এড়িয়ে চলা, পরিস্থিতি ও পরিবেশ দেখে কাজ করা। অতিরিক্ত সবকিছুই মারাত্মক, তাই ব্যবসায়ীদের অন্য ব্যবসায়ী ও গ্রাহকদের ব্যাপারে সতর্ক থাকতে হবে, কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। যুব সমাজকে মাদকসেবীদের সঙ্গ থেকে দূরে থাকতে হবে। নতুন বন্ধু বানানোর আগে তাদের ভালো করে জানুন। কোনও কাজ বা সিদ্ধান্ত নেওয়ার শুরুতে পরিবারের পূর্ণ সমর্থন থাকবে। পারিবারিক কাজে যোগ দিলে একে অপরের প্রতি ভালোবাসা আরও বাড়বে।


মিথুন রাশি


আত্মবিশ্বাস বাড়বে।


পারিবারিক পরিবারে ধর্মীয় ও আধ্যাত্মিক অনুষ্ঠান হবে।


সন্তানের সুখ বৃদ্ধি পাবে।


মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে।


আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন।


টাকা পাওয়ার সম্ভাবনা আছে।


চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।


এই রাশির জাতকদের চাকরি পেতে ভালো না লাগলেও কাজ করতে থাকুন এবং একই সঙ্গে নতুন চাকরি খুঁজতে থাকুন, নতুন চাকরি পেলেই চলে যান। আপনার ব্যবসা আপনার কন্ঠস্বরের উপর নির্ভরশীল, তাই আপনি যদি ভালবাসার সঙ্গে কথা বলেন, তাহলে গ্রাহকরাও আপনার সঙ্গে সংযুক্ত থাকবে এবং নিজেদেরকে আপন মনে করবে। প্রেমের ক্ষেত্রে যুবকদের জন্য আজকের দিনটি ইতিবাচক হবে, একতরফা প্রেমের মানুষরাও আজ সামনে থেকে হ্যাঁ বলতে পারেন। আপনাকে পরিবারের বড়দের সেবা করতে হবে, তবেই আপনার সমৃদ্ধির দ্বার খুলে যাবে, তারা অস্বীকার করার পরেও তাদের সেবা করুন।


বৃশ্চিক রাশি


মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে।


একাডেমিক কাজের সুখকর ফলাফল হবে।


চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।


প্রগতির পথ সুগম হবে।


আয় বাড়বে, সঞ্চিত সম্পদও বাড়বে


বন্ধুদের সহযোগিতা পাবেন।


প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত যুবকদের কঠোর পরিশ্রমের সঙ্গে প্রস্তুতি নিতে হবে, তবেই তারা সফলতা পাবে। বার্ধক্যের মধ্যে থাকা ব্যক্তিদের স্বাস্থ্যের অবস্থা মৃদু থাকবে, তাই তাদের সেবা করতে একটুও বাদ যাবেন না। ডায়রিয়া হওয়ার সম্ভাবনা আছে, তাই খাবার-দাবারে বিশেষ যত্ন নিন। ওষুধের চেয়ে পরিহার ভালো, তাই আগে থেকে বিরত থাকলে ভালো হবে।


মীন রাশি


আত্মবিশ্বাস বাড়বে।


আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন।


টাকা পাওয়ার সম্ভাবনা আছে।


দাম্পত্য সুখ বাড়বে।


আয় বাড়বে।


পরিবারে সম্মান বাড়বে।


চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.