মাথা গরম প্রচণ্ড, রেগে গেলে মুখে যা আসে তাই বলেন ৫ রাশির মহিলারা



 ODD বাংলা ডেস্ক: আজ আমরা আলোচনা করব কোন কোন রাশির মহিলারা সবথেকে রাগী হন। অতিরিক্ত রাগকে মানব চরিত্রের দোষ হিসেহে দেখা হয়। কারণ রাগের বশে আমরা অনেক সময় ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলি।


কথায় বলে 'স্ত্রী চরিত্রম দেবা না জানন্তি'। অর্থাত্‍ নারী চরিত্র নাকি ঈশ্বরও বুঝে উঠতে পারেন না। মহিলারা কখন রেগে যান, আর কখন খুশি হন, তা বুঝে ওঠা নাকি খুব কঠিন। কিন্তু সত্যিই কি তাই? নাকি যুগ যুগ ধরে পুরুষেরা মহিলাদের মনের কথা বোঝার চেষ্টাই করেনি। তাই তাঁদের সহজে বোঝা যায় না, এই তকমা দিয়ে নিজেদের দায় ঝেড়ে ফেলেছে। আজ আমরা আলোচনা করব, এমন কয়েকজন রাশির মহিলাদের নিয়ে, যাদের রাগ খুব বেশি। কিছু পুরুষ যেমন রাগী হন, কিছু মহিলাও তেমনই রাগী হন। জেনে নিন কোন কোনও রাশির মহিলাদের রাগ সবচেয়ে বেশি হয়। এরা রেগে গেলে মুখে যা আসে তাই বলে দেন।

​সিংহ রাশি


এই তালিকায় সবার ওপরে রয়েছে সিংহ রাশির মহিলারা। এরা যেমন রাগী, মানসিক ভাবেও তেমনই শক্তিশালী। এই সিংহীরা নিজেদের ব্যক্তিত্ব দিয়ে সবার নজর টেনে রাখতে পারেন। এরা অত্যন্ত আত্মবিশ্বাসী এবং দৃঢ়চিত্ত। নিজের পছন্দ অনুযায়ী কাজ না হলেই অত্যন্ত রেগে যান সিংহ রাশির জাতকরা। এরা যেমন চান, তেমন ভাবেই সবাইকে কাজ করার নির্দেশ দেন। আর রেগে গেলে কাকে কী বলছেন, তা বলা উচিত কি না, তা আর ভেবে দেখেন না এরা।


​কন্যা রাশি


আপাতদৃষ্টিতে মাথা ঠান্ডা হয় কন্যা রাশির জাতকদের। কিন্তু একবার রেগে গেলে এরা অত্যন্ত ভয়াবহ হয়ে ওঠেন। কন্যা রাশির জাতকরা পারফেকশনিস্ট। সব কাজে খুঁত ধরা এদের স্বভাব। অন্য কারোর কোনও কাজে সামান্যতম ভুল দেখলেও প্রচণ্ড রেগে ওঠেন এরা। আর তখন এদের মুখের কথায় কোনও আগল থাকে না। এমনিতে এরা বিনীত এবং মাটির মানুষ হলেও একবার মাথা গরম হয়ে গেলে খুবই ভয়াবহ হয়ে ওঠেন কন্যা রাশির জাতকরা।


​​ধনু রাশি


অত্যন্ত বুদ্ধিমতী হন ধনু রাশির জাতক মহিলারা। মানসিক ভাবেও এরা অত্যন্ত শক্তিশালী। কারোর পরোয়া করেন না এরা। নিজেদের খেয়াল খুশিমতো বাঁচতে ভালোবাসেন ধনু রাশির জাতক মহিলারা। নিজেদের শর্তে জীবন কাটানোয় কোনও রকম বাধা এলে অত্য়ন্ত রেগে যান ধনুর জাতক মহিলারা। তখন এদের রাগ নিয়ন্ত্রণ করা অত্যন্ত কঠিন হয়ে পড়ে। তবে কঠিন পরিস্থিতির মোকাবিলা করার ক্ষমতা রয়েছে এদের মধ্যে। রেগে গেলেও এদের কথার উপর নিয়ন্ত্রণ রাখতে পরামর্শ দেওয়া হচ্ছে।


​মকর রাশি


জীবনে কী ভাবে সফল হতে হয় তা ভালোই জানেন মকর রাশির মহিলারা। কোনও প্রশ্নের উত্তরে না শুনতে মোটেও রাজি নন এরা। মকর রাশির মহিলাদের কোনও কথায় কেউ আপত্তি জানালে অত্যন্ত ক্র‌ুদ্ধ হয়ে ওঠেন এরা। এদের আত্মবিশ্বাস অত্যন্ত বেশি। সেই কারণে মকর রাশির মহিলারা মনে করেন যে এরা যা বলছেন সেটাই ঠিক। অন্যরকম মতামত শুনলেই এদের মাথা গরম হয়ে যায়। তখন এরা মুখে যা আসে তাই বলে দেন।


​বৃষ রাশি


বৃষের মতোই একগুঁয়ে ও জেদি হন বৃষ রাশির মহিলারা। কঠিন পরিস্থিতির মোকাবিলা কী ভাবে করতে হয় তা খুব ভালো করে জানেন এরা। কোনও লড়াই কখনও মাঝপথে ছাড়েন না বৃষের জাতক মহিলারা। কোনও কাজে মাঝপথে বাধা পেলে এরা অত্যন্ত ক্ষিপ্ত হয়ে ওঠেন। রাগে যদি কেউ সিংহ রাশির মহিলাদের টক্কর দিতে পারেন, তা হলে তাঁরা হলেন একমাত্র বৃষের জাতক মহিলা। রেগে গেলে এরা দুমদাম যা খুশি একে ওকে বলে দেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.