দাম্পত্য জীবনে বাধা বা সমস্যা থাকলে, তুলসী দিয়ে করুন এই প্রতিকারগুলি



 ODD বাংলা ডেস্ক: সনাতন ধর্মে তুলসী গাছকে শুভ ও শুভ বলে মনে করা হয়। এই গাছটি ভগবান বিষ্ণুর খুব প্রিয়। বিশ্বাস করা হয় যে এই গাছে দেবী লক্ষ্মী বাস করেন, তাই মানুষ বাড়িতে তুলসী গাছ লাগান এবং পুজো করেন। তুলসি স্বাস্থ্যের জন্য যেমন উপকারী, তেমনি মানুষের জীবনের ঝামেলা কমাতেও ব্যবহার করা হয়। তুলসীর প্রতিকার নিলে অনেক ধরনের সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। কারও যদি বিয়ে না হয় বা বিবাহিত জীবনে কোনও সমস্যা থাকে তাহলে তুলসীর প্রতিকার করে এই সব সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়।


বিবাহের প্রতিকার

মেয়ের বিয়ে নিয়ে চিন্তিত। বয়স দিন দিন বাড়ছে, কিন্তু সম্পর্ক আসছে না। সম্পর্ক আসছে কিন্তু কোনও কারণে দৃঢ় হচ্ছে না। এই সমস্যা সমাধানে তুলসীর ব্যবস্থা নেওয়া যেতে পারে। যাঁদের বিয়ে হচ্ছে না, তাঁরা যদি প্রতিদিন তুলসীর জল নিবেদন করা শুরু করেন, তবে তাঁরা শুভ ফল পাবেন।


বিবাহিত জীবন


দাম্পত্য জীবনে অনেককে বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। নিত্যদিনের কলহের কারণে মানসিক উত্তেজনা থাকলে বিবাহিতদের পিতলের পাত্র থেকে তুলসীতে জল নিবেদন করা উচিত। এতে দাম্পত্য জীবনে আসা সমস্যাগুলো শেষ হয়ে যায়।


সুখী জীবন


আপনি যদি বিবাহিত জীবনে সুখ চান, তাহলে একটি পাত্র জলে ভরে তাতে কিছু তুলসী পাতা মিশিয়ে দিন। ২৪ ঘন্টা পর পরদিন স্নান করার পর বাড়ির প্রধান দরজা সহ পুরও ঘরে এই জল ছিটিয়ে দিন। এতে দাম্পত্য জীবনে আসা সব বাধা দূর হয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.