এই অক্ষর দিয়ে নাম শুরু হলে বিয়ের পরই চমক আসবে সৌভাগ্যে

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী সৌরমণ্ডলের ৩৬০টি অংশ বর্তমান। এগুলিকে ১২টি রাশি ও ২৭টি নক্ষত্রে ভাগ করা হয়েছে। একটি রাশিতে আবার ৩০টি অংশ রয়েছে। প্রতিটি অংশ একটি আকৃতি তৈরি করে। এই আকৃতির ভিত্তিতে প্রতিটি রাশির নামকরণ করা হয়। নাম অনুযায়ী সমস্ত রাশির নিজের পৃথক পৃথক মাহাত্ম্য রয়েছে।


হিন্দু ধর্মে নামকরণ সংস্কারকে গুরুত্বপূর্ণ মনে করা হয়। আমাদের ব্যবহারের সঙ্গে নামের বিশেষ সম্পর্ক রয়েছে। আবার নাম অনুযায়ী ব্যক্তির স্বভাব নির্ধারিত হয়। যেমন রাম, শ্যাম, মোহন ইত্যাদি নামের জাতকরা অত্যন্ত শান্ত স্বভাবের হন। আবার অন্য দিকে কৃষ্ণ, ভোলা নামের জাতকরা চঞ্চল ও দুষ্টু প্রকৃতির হয়ে থাকেন।


আমরা প্রায়ই শুনে থাকি বিয়ের পর অমুকের ভাগ্যোন্নতি ঘটেছে। জ্যোতিষ অনুযায়ী, স্বামী-স্ত্রীর গ্রহ-নক্ষত্র একে অপরকে প্রভাবিত করে। অনেকের ভাগ্য দুর্বল থাকলে বিয়ের পর আকস্মিক ভাবেই তাঁদের ভাগ্যোন্নতি ঘটে যায়। জ্যোতিষে এমন কয়েকটি অক্ষরের উল্লেখ পাওয়া যায়, যা দিয়ে নাম দিয়ে নাম শুরু হলে সেই জাতকের ভাগ্য বিয়ের পর চমকায়। আর কদিন পরেই শুরু হচ্ছে বিয়ের মরশুম। তার আগে জেনে নিন কোন আদ্যক্ষরের নামের ব্যক্তিরা বিয়ের পর সৌভাগ্যশালী হন।


F অক্ষর দিয়ে যাঁদের নাম শুরু হয়

এই জাতকরা অত্যন্ত পরিশ্রমী হন। তবে পরিশ্রম সত্ত্বেও এঁরা সাফল্য লাভ করেন না। মনে করা হয় বিয়ের পরই এই জাতকদের ভাগ্য চমকায়। জ্যোতিষ মতে এঁদের জীবনসঙ্গী এতটাই ভাগ্যবান হন যে, তাঁদের প্রভাবে এই জাতকদের ভাগ্যোন্নতি ঘটে।


H অক্ষর দিয়ে নাম শুরু হলে

এই অক্ষর দিয়ে যে জাতকদের নাম শুরু হয়, তাঁদের মন অত্যন্ত স্বচ্ছ। এই নামের জাতকরা নিজের ব্যবহার দিয়ে যে কারও মন জয় করতে পারে। জ্যোতিষ মতে বিয়ের পর এঁদের ভাগ্যোদয় হয়। এঁরা জীবনসঙ্গীর কাছ থেকে প্রচুর ভালোবাসা ও যত্ন লাভ করেন।


M অক্ষর দিয়ে শুরু হলে

এই জাতকরাও অত্যন্ত পরিশ্রমী হন ও বিয়ের পর এঁদের জীবন পাল্টে যায়। নিজের জীবনে ভালো উন্নতি লাভ করতে পারেন এঁরা। পরিশ্রমের জোরেই সাফল্য অর্জন করেন এই জাতকরা। প্রচুর মান-সম্মান লাভ করেন M অক্ষরের জাতকরা।


P অক্ষর দিয়ে নাম শুরু হলে

যে জাতকদের নাম ইংরেজি P অক্ষর দিয়ে শুরু হয়, তাঁদের পথে কোনও না-কোনও বাধা আসতে থাকে। বিয়ের পর এঁরা ভাগ্যের সঙ্গ পান। সমস্ত বাধা অতিক্রম করে খ্যাতি অর্জন করেন এঁরা। এই অক্ষর দিয়ে যাঁদের নাম শুরু হয়, তাঁরা কর্মক্ষেত্রে নিজের পৃথক পরিচয় গড়ে তোলেন। স্বচ্ছ মনের ও পরিশ্রমী হন এই জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.