এই বিশেষ মশলা রাখুন পার্সে, ঘটে আর্থিক উন্নতি, রইল বিশেষ টোটকার হদিশ

 


ODD বাংলা ডেস্ক: আর্থিক সমৃদ্ধি সকলেরই কাম্য। আয় বৃদ্ধি করতে প্রতি নিয়ত চলছে পরিশ্রম। এতে কেউ সফল হন তো কেউ নয়। অনেক সময় হাজার চেষ্টা করেও আর্থিক সমস্যা লেগে থাকে। বাড়তি অর্থ উপার্জনের জন্য প্রচেষ্টা করেও ফল মেলে না। অধিক পরিশ্রম সত্ত্বেও আয় হয় কম। আবার অনেক সময় কাউকে ধার দেওয়া টাকা আদায় করতে জীবন অতিবাহিত হয়। এমনই টাকা নিয়ে চলতে থাকে কোনও না কোনও সমস্যা। এই সমস্যা থেকে মুক্তি পেতে মশলার টোটকা পালন করতে পারেন।


দারুচিনি দিয়ে পালন করুন জ্যোতিষ টোটকা। প্রতিটি রান্নাঘরে দারুচিনি মজুত থাকে। রান্নায় স্বাদ ফেরাতে দারুচিনির জুড়ি মেলা ভার। তেমনই স্বাস্থ্যের উন্নতি ঘটাতে অনেকে ভরসা করে থাকেন দারুচিনির ওপর। এবার পালন করুন দারুচিনির টোটকা।


একটি কাগজ দারুচিনি গুঁড়ো নিয়ে তা মুড়ে নিন। এবার তা আপনার মানিব্যাগে রেখে দিন। এতে ঘটবে আর্থিক সমৃদ্ধি। মেনে চলুন এই বিশেষ টিপস। কয়েক দিনেই তফাত বুঝতে পারবেন। যে কোনও দিন এই টোটকা পালন করতে পারেন। আর্থিক সমৃদ্ধি ঘটাতে বেশ উপকারী দারুচিনির টোটকা।


তেমনই আর্থিক বৃদ্ধি ঘটাতে চাইলে প্রতিদিন তুলসী গাছে জল দিন। এই গোটা কার্তিক মাস জুড়ে তুলসী পুজো করুন। ভোরে ঘুম থেকে উঠে। তুলসী গাছে জল দিন। মা লক্ষ্মী তুষ্ট হবেন এতে। তেমনই তুলসী গাছে জল দেওয়ার সময় সেই জলে কয়েক ফোঁটা দুধ ফেলে দিন। এতে মায়ের কৃপা মিলবে। তুলসী গাছ সব সময় উত্তর বা পূর্ব দিকে লাগাবেন। এতে মিলবে কৃপা।


বাড়ির প্রধান দরজা রাখুন আলোকিত। সন্ধ্যার সময় ভুলেও প্রধান দরজা অন্ধকার রাখবেন না। এতে মা লক্ষ্মী প্রবেশে বাধা পায়। মেনে চলুন এই বিশেষ টোটকা। চাইলে এই স্থানে প্রদীপ রাখতে পারেন। কিংবা আলো জ্বালিয়ে রাখতে পারেন। এতে মিলবে উপকার।


তেমনই বাড়িতে মা লক্ষ্মীর আগমন ঘটাতে চাইলে সব সময় বাড়ি পরিষ্কার রাখুন। অপ্রয়োজনীয় জিনিস ফেলে দিন। ভাঙা আসবাব, ছেঁড়া পোশাক, পুরনো জিনিস বাড়িতে জমা করবেন না। এতে দেবী রেগে যান। বাড়ি সব সময় পরিষ্কার রাখুন। তাহলে মা লক্ষ্মী প্রবেশ করবে আপনার গৃহে। মেনে চলুন এই বিশেষ টোটকা। মিলবে উপকার। সঙ্গে আবশ্যই এই বিশেষ মশলা রাখুন পার্সে, ঘটে আর্থিক উন্নতি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.