আপনার প্রেমিকের রাশি কি মকর? তার এই কয়টি খারাপ আচরণ প্রসঙ্গে সচেতন থাকুন

 


ODD বাংলা ডেস্ক: রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম ভাগ্য ভালোই হয়। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। সঙ্গীর প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। আবার অধিকাংশ সময় এদের ভুলেই সম্পর্ক ভাবে। দায়িত্ববান মকর রাশির কয়টি খারাপ আচরণ এদের পতনের মূল কারণ হয়। আজ রইল মকর রাশির কয়টি খারাপ অভ্যেসের কথা।


উচ্চাকাঙ্ক্ষী মানুষ হন এরা। মকর রাশি সর্বক্ষেত্রে সাফল্যের চূড়ায় পৌঁছানোর স্বপ্ন দেখে থাকেন। সব সময় সাফল্যের পিছনে দৌঁড়ান। এই করতে গিয়ে অনেক সময় ব্যক্তিহত জীবনকে উপেক্ষা করে ফেলেন। সে কারণে সকলের কাছে খারাপ হয়ে ওঠেন এরা।


বিদ্রোহী স্বভারে হন। কোনও অন্যায় দেখলে প্রতিবাদ করেন। অনেক সময় অসল সত্য না জেনে এমন কাজ করে ফেলেন। সেক্ষেত্রে বিপদে পড়েন এরা। সকলের কাছে খারাপ হন। অধিকাংশ বিরক্ত হন এদের এই আচরণ দেখে। আপনার প্রেমিকের রাশি যদি মকর হয় তাহলে সতর্ক থাকুন। এদের এই খারাপ আচরণ প্রসঙ্গে সচেতন থাকুন।


দিবাস্বপ্ন দেখেন মকর রাশি। কল্পনা জগতে থাকেন। এই কারণে অনেক সময় আবেগের বসে ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন। এদের এমন আচরণের কারণে অনেকেই এদের পছন্দ করেন না।


সহজে হতাশ হয়ে পড়েন মকর রাশি। এদের ধৈর্য খুবই কম। সে কারণে এরা দ্রুত হতাশ হয়ে পড়েন। এদের এই আচরণের কারণে অধিকাংশই এদের প্রতি বিরক্ত হন।


অকৃতজ্ঞ স্বভাবের মানুষ হন এরা। স্বার্থের জন্য সকলকে ব্যবহার করেন। কিন্তু স্বার্থ ফুরিয়ে গেলে ভুলে যান। ব্যক্তির প্রাপ্য কৃতজ্ঞতা টুকু জানান না। এদের এই আচরণে কারণে অধিকাংশই এদের প্রতি বিরক্ত হন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সঙ্গীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনে সব সময় ভুলে যান। এতে সম্পর্কে দেখা দেয় সমস্যা। এদের এই আচরণ বিচ্ছেদের কারণ হয়ে থাকে।


এরা স্বার্থপর স্বভাবের মানুষ হন। সব সময় নিজের কথা ভাবেন। তার কিসে লাভ সে বিষয় খেয়াল রাখেন। এই রাশির ছেলে মেয়ের এমন স্বার্থপর মনোভাবের কারণে এদের বন্ধু তেমন থাকে না। এরা প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও এই কাজ করে থাকেন। তাই এদের থেকে সতর্ক থাকুন। মকর রাশির ছেলে মেয়েরা এমন মানসিকতার অধিকারী।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.