মা লক্ষ্মীর কৃপা পেতে পালন করুন দারুচিনির এই বিশেষ টোটকা, দ্রুত মিলবে উপকার



 ODD বাংলা ডেস্ক: রান্নাঘরে সারাক্ষণ মজুত থাকে দারুচিনি। রান্নায় স্বাদ ফেরাতে হোক কিংবা স্বাস্থ্য উন্নতি করতে অনেকেই ভরসা করে দারুচিনির ওপর। দারুচিনি জলে মিশিয়ে খেলে মেলে উপকার। তেমনই অনেকে দারুচিনি দিয়ে তা তৈরি করেন। তেমনই অনেকে রুপচর্চায় ব্যবহার করেন দারুচিনি। দারুচিনি দিয়ে তৈরি ফেসপ্যাক ত্বকে আনে জেল্লা। তেমনই দারুচিনির তৈরি ফেসপ্যাক ব্যবহারে দূর হয় ত্বকের যাবতীয় দাগ ছোপ। এবার ত্বকের সমস্যা দূর করতে কিংবা স্বাস্থ্যের উন্নতি ঘটাতে যেমন দারুচিনির ওপর ভরসা করে থাকেন তেমনই জীবনের জটিলতা থেকে মুক্তি পেতে পালন করতে পারে দারুচিনির টোটকা। আজ রইল জ্যোতিষ টোটকার হদিশ। দারুচিনি দিয়ে পালন করুন এই কয়টি টোটকা। ঘটবে উন্নতি। মেনে চলুন এই বিশেষ টোটকা।


একটি গ্লাসে জল নিয়ে তাতে দারুচিনির কাঠি দিন। এবার দারুচিনির জলে ভিজিয়ে রাখুন। সারা রাত এটি রেখে দিন। সকালে ঘুম থেকে উঠে স্নান করে সেই জল তুলসী গাছের গোঁড়ায় দিন। এতে আর্থিক উন্নতি ঘটবে। মিলবে মা লক্ষ্মীর কৃপা। তবে, জীবনের জটিলতা কাটাতে বাড়ির উত্তর-পূর্বে তুলসী গাছ রাখুন। এই গাছ যে কোনও সমস্যা থেকে মুক্তি দিতে পারে। তুলসী গাছকে মা লক্ষ্মীর সঙ্গে তুলনা করা হয়। তুলসী গাছ হিন্দু বাড়িতে মা লক্ষ্মী রূপে পুজিত হয়ে থাকে। তুলসী গাছের গোড়ায় দারুচিনির জল দিলে মিলবে উপকার।


শুভ কাজে যাওয়ার আগে দারুচিনি নিয়ে যান। একটি সাদা কাগজে দারুচিনি নিন। তা ভাঁজ করে আপনার ব্যাগে রেখে দিন। পরীক্ষায় যাওয়ার আগে কোনও চাকরির ইন্টারভিউ দিতে কিংবা কোনও শুভ কাজে যাওয়ার আগে এই কাগজ আপনার ব্যাগে রেখে দিন। দারুচিনি সঙ্গে রাখলে মিলবে উপকার। শরীর সুস্থ রাখতে মেনে চলুন এই বিশেষ টোটকা।


প্রদীপ জ্বালান প্রতিদিন। বাড়ির প্রধান দরজার সামনে প্রদীপ জ্বালিয়ে রাখুন। সেই প্রদীপে দারুচিনি দিয়ে দিন। প্রতিদিন এই টোটকা পালন করুন। এতে ঘরের সকল নেতিবাচক এনার্জি দূর হবে। দারুচিনি দিয়ে প্রদীপ জ্বালালে মিলবে উপকার। পালন করুন এই টোটকা। প্রতিদিন এই টোটকা মেনে প্রদীপ জ্বালান। কিংবা প্রতি বৃহস্পতিবার এই টোটকা পালন করুন। এতে মিলবে উপকার। প্রদীপের টোটকা বেশ উপকারী। প্রতি সপ্তাহে পালন করুন এই টোটকা। এবার থেকে মেনে চলুন এই বিশেষ টোটকা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.