স্নানের পর করুন এই কাজ, কোষ্ঠীতে শুক্রের অবস্থার হবে উন্নত, জেনে নিন কী কী



 ODD বাংলা ডেস্ক: বৈদিক শাত্রে, রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকৃত গ্রহ ভিন্ন। তেমনই শাস্ত্রে রয়েছে নয়টি গ্রহের কথা। সকল গ্রহের নিজস্ব স্বভাব ও গুণ আছে। সেই অনুসারে ব্যক্তি জীবনে তার প্রভাব পড়ে। কোন গ্রহের অবস্থান উন্নত হলে সেই গ্রহের শুভ প্রভাব পড়ে। তেমনই কারও অবস্থার দুর্বল হলে তার খারাপ প্রভাব পড়ে। জ্যোতিষ শাস্ত্রে, উল্লেখিত গ্রহের মধ্যে অন্যতম হল শুক্র। সুখ, সম্পদ, ঐশ্বর্য, প্রেম ও বিলাসিতার গ্রহ হল শুক্র। এই গ্রহের অবস্থার দুর্বল হলে ব্যক্তিজীবনে দেখা দেয় নানান সমস্যা।


দাম্পত্য জীবনে অশান্তি, আর্থিত সমস্যা থেকে শারীরিক ও মানসিক জটিলতা তৈরি হয় শুক্রের অবস্থান দুর্বল হলে। জেনে নিন কোষ্ঠীতে শুক্রের অবস্থান দুর্বল হলে কী করবেন। জ্যোতিষ শাস্ত্রে, যে কোনও সমস্যা থেকে রয়েছে মুক্তির উপায়। জীবনের কোনও জটিলতা থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন শাস্ত্র মতে। জেনে নিন কী কী করলে মিলবে উপকার।


শুক্র গ্রহের অবস্থান উন্নত করার টোটকা আছে শাস্ত্রে। শাস্ত্র মতে, স্নানের পর ছেলে ও মেয়েরা শরীরে নারকেল তেল লাগান। এই তেল লাগালে কোষ্ঠীতে শুক্রের অবস্থান হবে উন্নতি। এই টোটকা বেশ উপকারী। স্নানের পর শরীরের কোনও অংশে নারকেল তেল লাগিয়ে নিন। এতে মিলবে উপকার।


তেমনই সাদা দ্রব্য দানে বা সাদা খাবার খেলে মিলবে উপকার। শাস্ত্র অনুসারে, সাদা বস্তু হল শুক্র গ্রহের সঙ্গে সম্পর্কীত। তাই শুক্রকে খুশি করতে দিন শুরু করুন সাদা জিনিস খেয়ে। দিনের শুরুতে দই, দই, পনিরের মতো খাবার খতে পারেন। এমনকী মাখন খেতে পারেন। সাদা দ্রব্য খেলে মিলবে উপকার।


তেমনই সাদা জিনিস দান করুন। সাদা রঙের পোশাক হোক কিংবা সাদা কোনও জিনিস দানে ঘটবে উন্নতি। তেমনই মা লক্ষ্মীকে তুষ্ট করতে পারলে শুক্রের অবস্থান হবে উন্নত। শাস্ত্র মতে, মা লক্ষ্মীকে চালের পায়েস দিন। এতে মা লক্ষ্মী তুষ্ট হবেন। মা লক্ষ্মীকে চালর পায়েস দিলে কেটে যাবে শুক্রের দোষ। মেনে চলুন এই বিশেষ টোটকা। যে কোনও গ্রহের অবস্থান উন্নত করতে মেনে চলতে পারেন জ্যোতিষ টোটকা। শুক্রের অবস্থান উন্নত করার জন্য টোটকা। এবার স্নানের সময় এই টোটকা পালন করুন। এতে গ্রহের অবস্থান হবে উন্নতি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.