এই তারিখে জন্মানো ব্যক্তির পাশে থাকেন শনি, সফল ও ধনী হন এঁরা

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্রের আর এক শাখা সংখ্যা জ্যোতিষ শাস্ত্র আমাদের জন্মের তারিখের যোগফল বা মূলাঙ্ক, ভাগ্যাঙ্ক ইত্যাদির সাহায্যে ভবিষ্যৎ জানার চেষ্টা করে। বিভিন্ন তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মধ্যে পৃথক পৃথক স্বভাব ও ব্যক্তিত্ব লক্ষ্য করা যায়। সংখ্যা জ্যোতিষ মতে যে কোনও মাসের ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণকারীদের বিশেষ বৈশিষ্ট্য রয়েছে। এই তারিখে জন্মগ্রহণ করেছেন যে জাতকরা তাঁদের মূলাঙ্ক ৮। জ্যোতিষ মতে এই সংখ্যাটি শনির সঙ্গে সম্পর্কযুক্ত। পাশাপাশি এই রাশির জাতকরা রহস্যময় ও ন্যায়প্রিয় হয়ে থাকেন। ভাগ্যের চেয়ে বেশি নিজের কর্মের ওপর বিশ্বাস করেন এঁরা। একবার কোনও কাজ নিজের হাতে নিলে তা পুরো করে দম নেন ৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা। এ ছাড়াও এঁদের আরও কিছু বৈশিষ্ট্য রয়েছে। সে সবই আলোচনা করা হল এখানে।


পরিশ্রমী ও কর্মঠ হন এই মূলাঙ্কের জাতকরা


সংখ্যা জ্যোতিষ অনুযায়ী যে জাতক বা জাতিকারা ৮, ১৭ বা ২৬ তারিখে জন্মগ্রহণ করেন তাঁরা লোক দেখানো এক্কেবারেই পছন্দ করেন না। শুধুমাত্র নিজের কাজে মনোনিবেশ করেন ৮ মূলাঙ্কের জাতকরা। পাশাপাশি এঁরা অত্যন্ত কর্মঠ ও পরিশ্রমী হন। তবে নিজের সমালোচনা এক্কেবারেই বরদাস্ত করতে পারেন না এঁরা। আবার খুব তাড়াতাড়ি রেগেও যান। জ্যোতিষ বলছে প্রবল সৌভাগ্যের অধিকারী হন এই মূলাঙ্কের জাতকরা। ৩০ বছর বয়সের পর এঁদের সৌভাগ্য হঠাৎই পাল্টে যায়। জীবনে একাধিক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হয় এঁদের। তা সত্ত্বেও পিছু হটেন না।


অর্থ সঞ্চয়ে পারদর্শী হন


শাস্ত্র মতে যে জাতকদের মূলাঙ্ক ৮ তাঁরা সঞ্চয় করতে পারদর্শী হন। এঁদের ব্যাঙ্ক ব্যালেন্স ভালো হয়। এক্কেবারে কোনও কিছুতে অর্থ ব্যয় করেন না এই মূলাঙ্কের জাতকরা। টাকা ব্য়য় করার আগে ভালো ভাবে চিন্তাভাবনা করেন এঁরা। চাকরি হোক বা ব্যবসা, উভয় ক্ষেত্রেই সাফল্য লাভ করেন ৮ মূলাঙ্কের জাতক।


৮ মূলাঙ্কের জাতকদের শুভদিন, রঙ ও কর্মক্ষেত্র


সংখ্যা জ্যোতিষ মতে এই রাশির জাতকরা লোহা, পেট্রল, খনিজ ও তেলের ব্যবসার সঙ্গে জড়িত থাকলে তাতে ভালো সাফল্য লাভ করতে পারেন। আবার শনিবার ও শুক্রবার এই মূলাঙ্কের জাতকদের জন্য অত্যন্ত শুভ। হাল্কা নীল, কালো রঙ এঁদের জন্য শুভ। তাই যে কোনও শুভ কাজের আগে কালো ও নীল রঙের পোশাক পরেন এই রাশির জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.