এই মাসে আপনাকে খুব সাবধানে থাকতে হবে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে তুলা রাশির



 ODD বাংলা ডেস্ক: রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। এই ব্যক্তিদের বিচার বিশ্লেষণ করার ক্ষমতা প্রবল। এরা খেতে খাওয়াতে খুব ভালবাসে। এরা চাকরি অপেক্ষা ব্যবসায় উন্নতি বেশি করবে। তুলা, মেষ, কুম্ভ ও মিথুন রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। বিচার বিশ্লেষণ শক্তি প্রবল। এদের মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল— এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। ভীরের চেয়ে একাকী থাকতে বেশি পছন্দ করে। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। তবে জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


তুলা রাশির উপর নভেম্বর মাসের প্রভাব


নভেম্বর মাসটি তুলা রাশির জাতকদের জন্য চ্যালেঞ্জে পূর্ণ হতে পারে। এই মাসে, আপনাকে অর্থ সংক্রান্ত বিষয়ে বিচক্ষণ সিদ্ধান্ত নিতে হবে। বেসরকারি খাতে কর্মরত ব্যক্তিদের এই সময়ে তাদের কাজের প্রতি বিশেষ মনোযোগ দেওয়া উচিত। মাসের মাঝামাঝি সময়ে, পরিবারের সদস্যদের কাছ থেকে কাঙ্ক্ষিত সমর্থনের অভাবে আপনি মন খারাপ করতে পারেন। অংশীদারিত্বে ব্যবসা করতে চাইলে এই সময়টা ভালো নয়। এই মাসে আপনি শারীরিক বা মানসিক চাপের শিকার হতে পারেন। কর্মক্ষেত্রে শত্রুরা সক্রিয় থাকবে। সামগ্রিকভাবে, এই মাসে আপনাকে খুব সাবধানে থাকতে হবে। তবে আতঙ্কিত হওয়ার দরকার নেই। আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে। প্রেমের সম্পর্কে, যে কোনও সিদ্ধান্ত সাবধানে নিন। প্রেমের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব আসায় মন খারাপ হতে পারে। রোগ সম্পর্কে সতর্ক থাকুন।


নভেম্বর মাসের প্রথম সপ্তাহ-


নভেম্বরের প্রথম সপ্তাহে তুলা রাশির জাতক জাতিকাদের যে কোনও সিদ্ধান্ত সাবধানে নিতে হবে। কাজের প্রতি একেবারেই গাফিলতি করবেন না। অফিসে সিনিয়রদের তিরস্কার শুনতে হতে পারে।


নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ-


নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে তুলা রাশির জাতকদের বিশেষ যত্ন নেওয়া উচিত। শত্রুরা আক্রমণ করতে পারে। অফিসে কর্মকর্তাদের সঙ্গে তর্ক হতে পারে। এই সময়ে রাগ নিয়ন্ত্রণে রাখুন। চাকরি বিপদে পড়তে পারে।


নভেম্বর মাসের তৃতীয় সপ্তাহ-


নভেম্বরের তৃতীয় সপ্তাহটি মাঝারি ফলদায়ক হতে চলেছে। এই সময়ে, আপনার চাকরিতে আপনার পছন্দসই স্থান বদলি হতে পারে। কমিশন ও অর্থ সংক্রান্ত কাজের জন্য সময়টি শুভ।


নভেম্বর মাসের চতুর্থ সপ্তাহ-


এই সময়ে আপনি আর্থিক সংকটের শিকার হতে পারেন। ব্যবসায়ী শ্রেণী লোকসান মোকাবেলা করবে। প্রেমের সম্পর্কে ফাটল ধরেছে। স্বাস্থ্যের যত্ন নিন। খাবারে ব্যাঘাতের কারণে পেট সংক্রান্ত রোগ দেখা দিতে পারে।


প্রতিকার- সকাল-সন্ধ্যা নিয়মিত খাবার গ্রহণের আগে গরুকে রুটি খাওয়ান । এছাড়াও, শনিবার অশ্বত্থ গাছে জল নিবেদন করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.