বন্ধুর সঙ্গে সম্পর্ক তিক্ত হতে পারে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি গৃহস্থালি ও পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন। আপনার বুদ্ধিমত্তার মাধ্যমে কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন, আধ্যাত্মিক ও কোনও বিষয় পাঠ নিয়ে সময় কাটবে। কোরও সমালোচনা করবেন না। ব্যবসায় উন্নতির প্রস্তাব আসতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাজডিতে নতুন জিনিস কেনা হতে পারে। আপনার কাজ উৎসাহের সঙ্গে শেষ করুন। ধর্মীয় স্থানে সময় কাটলে মানসিক সুখ আসবে। প্রিয় বন্ধুর সঙ্গে সম্পর্ক তিক্ত হতে পারে। দাম্পত্য জীবন ভালো কাটবে। মাথা ব্যথার সমস্যা দেখা দিতে পারে। 

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, রাজনৈতিক কাজে সাফল্য আসবে। নতুন পরিকল্পনা ও নতুন উদ্যোগে নেওয়ার জন্য সময় অনুকূল। শিশুদের যে কোনও সমস্যা সমাধান হবে। অর্থ প্রাপ্তি কাজে কিছুটা অসুবিধা হতে পারে। আজ জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। আদালত সংক্রান্ত কাজে পরিবর্তন আনুন।    

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে আধিপত্য বৃদ্ধি পাবে। কোনও বিভ্রান্তিকর কাজ সমাধানে বন্ধুদের সাহায্য লাগবে। একজন অনুপ্রেরণাদায়ক ব্যক্তির সঙ্গে সাক্ষাত হতে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। স্বামী-স্ত্রী পারস্পরিক সমস্যা সমাধান হবে। ঘরের সমস্যা সমাধান হবে। 

 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আর্থিকভাবে সময়ের গতি অনুকূল হবে। আপনি আপনার সাহস ও সাহসিততার সঙ্গে যে কোনও কঠিন কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় মন দিন। মিডিয়া সংশ্লিষ্ট ব্যক্তিদের সৃজনশীলতা বাড়বে। পারিবারিক ঐক্য বজায় থাকবে। মাথা ব্যথার সমস্যা দেখা দেবে। 

 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, প্রবীণদের পরামর্শ ও অভিজ্ঞতা থেকে উপকৃত হবেন। আজ ভালো ফল পাবেন। ছাত্রছাত্রীরা সঠিক সময় পড়া শেষ করুন। সন্তানদের ভবিষ্যত সংক্রান্ত যে কোনও বিষয় উদ্বেগ বাড়বে। বাড়িতে শুভ পরিবেশ তৈরি হবে।  


সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের শুরুটা ভালো কাটবে। সংসার ও কাজের দায়িত্ব সঠিকভাবে সানলে নিন। মহিলারা ব্যস্ত থাকবেন। অর্থ, শেয়ার, বীমা সঙ্গে জড়িত ব্যক্তিরা কাজে বিশেষ মন দিন। সঙ্গীর সঙ্গে সম্পর্কে মধুর হবে। বিকেলে আপনি অস্বস্তি বোধ করতে পারেন।  


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার সময় ভালো কাটবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। আপনি বিবাহ অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আজ দৌড়াদৌড়ির পরিস্থিতি থাকবে। ব্যবসায় অধিক সময় ব্যয় হবে। আজ সচেতনতার সঙ্গে যে কোনও কাজ করুন।


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছন, সময়ের গতি আপনার পক্ষে রয়েছে। সন্তানদের ভবিষ্যত নিয়ে কিছু পরিকল্পনা করতে পারেন। নতুন কাজ শেষ করার সুযোগ আসবে। আজ সৃজনশীল মানুষের জন্য শুভ দিন। মানসিক ও শারীরিক ক্লান্তি বোধ করতে পারেন। কোনও ধরনের লেনদের এড়িয়ে চলুন।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.