ভুলেও হিরে পরা উচিত নয় এই ৫ রাশির, হতে পারে সাংঘাতিক বিপদ!

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ অনুসারে হিরে রত্নটি শুক্রগ্রহের সঙ্গে সম্পর্কযুক্ত। সম্পদ ও সমৃদ্ধির কারক গ্রহ শুক্রের শুভ প্রভাবে জাতক সৌভাগ্য লাভা করেন। হিরে যেমন সমৃদ্ধির পরিচয় বহন করে, তেমন সৌন্দর্য বৃদ্ধিতেও সহায়ক। তাই হিরের প্রতি আকর্ষণ নেই, এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। কিন্তু সবার জন্য হিরে সহ্য হয় না। তাই হিরে পরার আগে জেনে নিন আপনার রাশিতে হিরে পরা শুভ না অশুভ। কারণ হিরে যদি আপনার জন্য অশুভ হয়, তাহলে হিরে পরলে বড় বিপদের মুখে পড়তে পারেন।

​মেষ রাশি 

জ্যোতিষ গণনা অনুসারে মেষ রাশির জাতকদের হিরে না পরাই ভালো। আপনি যদি মেষ রাশির জাতক হন, তাহলে খুব পছন্দ হলেও হিরের গয়না প্লিজ পরবেন না। কারণ মেষ রাশির জাতকরা হিরে পরলে তাঁরা বড় সংকটের মুখে পরতে পারেন। বিশেষ করে হিরের অশুভ প্রভাবে আর্থিক সমস্যায় জেরবার হতে পারেন মেষ রাশির জাতকরা। পারিবারিক সমস্যাও হিরেও কারণে আপনার জীবনে বাড়তে পারে। কলহ ঝগড়ায় জীবন জেরবার হবে।


​কর্কট রাশি 

কর্কট রাশির জাতকদের জন্যও হিরে শুভ রত্ন নয় বলে জানাচ্ছে জ্যোতিষশাস্ত্র। আপনি কর্কট রাশির জাতক হলে হিরে আপনার না পরাই ভালো। তাই নিজের ভাগ্য রক্ষা করতে চাইলে শুধুমাত্র হিরে পরলে দেখতে ভালো লাগবে বা নিজের সম্পদ অন্যের কাছে জাহির করা যাবে, এই কারণ হিরে পরবেন না। তবে কোনও জ্যোতিষী আপনার জন্মছক বিচার করে হিরে ধারণ করতে বললে তখন তা পরতে পারেন। জন্মছকে শুক্রের মহাদশা চললে তখনও হিরে ধারণ করতে পারেন কর্কট রাশির জাতকরা।


​সিংহ রাশি 

সিংহ রাশির জাতকদের গ্রহাধিপতি হলেন সূর্য। সিংহের জাতকদেরও হিরে ধারণ করতে নিষেধ করা হয় জ্যোতিষশাস্ত্রে। আপনি যদি সিংহ রাশির জাতক হন, তাহলে হিরের গয়না পরলে আপনার জীবনে দুঃখের পাহাড় ভেঙে পড়তে পারে। হিরের অশুভ প্রভাবে আর্থিক দিক দিয়ে বিরাট ক্ষতি হয়ে যেতে পারে সিংহ রাশির জাতকদের, চাকরি ও ব্যবসায় চারপাশ থেকে ব্যর্থতা ঘিরে ধরতে পারে। সিংহের জাতকরা কোনও জ্যোতিষীর পরামর্শ ছাড়া ভুলেও হিরে পরবেন না।


​বৃশ্চিক রাশি 

বৃশ্চিক রাশির গ্রহাধিপতি হল মঙ্গল। জ্যোতিষ অনুসারে মঙ্গল ও শুক্র পরস্পরের প্রতি শত্রুভাবাপন্ন। হিরের সঙ্গে যেহেতু শুক্রের যোগ রয়েছে, তাই বৃশ্চিক রাশির জাতকদের হিরে ধারণ করা ঠিক নয় মোটেও। আপনি বৃশ্চিক রাশির জাতক হলে মনে রাখবেন, হিরে আপনার সহ্য হবে না। আপনি যে হাতে হিরে পরে আছেন, সেই হাত দিয়ে করা যে কোনও কাজ ব্যর্থ হবেই। এমনকি প্রায় সম্পূর্ণ হয়ে যাওয়া কাজও শেষ মুহূর্তে এসে আটকে যেতে পারে।


​মীন রাশি 

মীন রাশির জন্মছকের তৃতীয় ও অষ্টম ঘরের অধিপতি হল শুক্র। আর মীন রাশির গ্রহাধিপতি হল বৃহস্পতি। পুারণ অনুসারে শুক্র এবং বৃহস্পতি অসুরদের গুরু। সেই কারণে মীন রাশির জাতকদের হিরে ধারণ করা উচিত নয়। হিরে মীন রাশির জন্য অশুভ প্রভাব নিয়ে আসে। কোনও জ্যোতিষীর সঙ্গে পরামর্শ না করেই মীন রাশির জাতকরা হিরে ধারণ করলে তাঁদের জীবনে নানা দিক দিয়ে বিপর্যয় নেমে আসতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.