দরজায় গোলাপি রং লাগিয়ে ২৩ লাখ টাকা জরিমানার মুখে নারী

 


ODD বাংলা ডেস্ক: মানুষের শখের ভিন্নতা থাকতেই পারে, তাই বলে সদর দরজায় শখের বসে গোলাপি রং করে এখন জরিমানার মুখে স্কটল্যান্ডের এক নারী। 

নাম তার মিরান্ডা ডিকসন। তিনি স্কটল্যান্ডের বাসিন্দা। মিরান্ডা ডিকসন শখ করে সদর দরজা গোলাপি রঙে রাঙিয়েছিলেন। বাইরে থেকে বাড়িতে ফেরার পর এ সদর দরজা দেখলেই তার মন ভালো হয়ে যেত। কিন্তু এই রং করিয়েই বিপাকে পড়েছেন তিনি।


এক প্রতিবেদনে বলা হয়, নগর কর্তৃপক্ষ দ্রুত তাকে দরজার রং পরিবর্তন করতে বলেছেন। অন্যথায় তাকে জরিমানা গুনতে হবে প্রায় ২৩ লাখ টাকা। দুই সন্তানের মা মিরান্ডা উত্তরাধিকারসূত্রে ২০১৯ সালে বাড়িটি পেয়েছিলেন। পরে দুই বছর সময় নিয়ে তিনি এটি সংস্কার করেন। শেষ মুহূর্তে এসে সিদ্ধান্ত নেন, সদর দরজা গোলাপি রং লাগানোর। 



তিনি বলেন, যখন বাড়িতে ফিরে সদর দরজাটা দেখি, তখন মন ভালো হয়ে যায় আপনা আপনি। তবে মিরান্ডার মনের শান্তি বোঝেনি সিটি অব এডিনবার্গ কাউন্সিল। তাকে দরজার রং দ্রুত পরিবর্তন করতে বলেছে। এখন তাকে সাদা রং করার নির্দেশনা দেয়া হয়েছে। কারণ সিটি কাউন্সিলের নিয়মে বলা আছে, সদর দরজার রং হতে হবে ধূসর। কিন্তু মিরান্ডা এখন পরিকল্পনা করছেন, সদর দরজা গাঢ় কালো রং লাগাতে।


এদিকে গোলাপি রংয়ের ঐ দরজাটি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। অনেকে দরজাটিকে বেশ পছন্দ করেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.