শেষমেষ নাজেহাল হল মুম্বই পুলিশ! রাখি-শার্লিনের মামলায় এবার ঘি ঢাললেন রাজ কুন্দ্রাও

 


ODD বাংলা ডেস্ক: সম্প্রতি রাখি সাওয়ান্ত ও শার্লিন চোপড়ার লড়াই রয়েছে বিনোদন খবরের শিরোনামে। যা কমার নামই নিচ্ছে না। একে অপরকে অকথ্য ভাষায় গালিগালাজ থেকে থানায় মামলা দায়ের করা, কোনোটিই বাদ দেননি দুই অভিনেত্রী। পুলিশ সূত্রে খবর, বুধবার দুজনেই একে অপরের বিরুদ্ধে আপত্তিকর ভাষা ব্যবহারের অভিযোগে মামলা করেছেন। শার্লিনের অভিযোগ মতো এদিন রাখি ও তার আইনজীবী ফাল্গুনী ব্রহ্মভট্টের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিশ। মূল অভিযোগ শুরু হয় সংবাদ সম্মেলনে শার্লিনের আপত্তিকর ভিডিও দেখিয়ে নোংরা ভাষা ব্যবহার করাকে কেন্দ্র করে। জানা গিয়েছে,মুম্বইয়ের ওশিওয়ারা থানায় এবার শার্লিনের বিরুদ্ধে মামলা করেছেন রাখি। রাখি জানান, শার্লিন একটি ভিডিওতে তার বয়ফ্রেন্ড পরিবর্তনের অভিযোগ এনেছিলেন। এছাড়াও ৬ নভেম্বর শার্লিন ইউটিউব ও ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছিলেন, যাতে শার্লিন তার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেন এবং অশালীন ভাষা ব্যবহার করেন।


এদিকে মিডিয়ার সঙ্গে সাক্ষাতে রাখি সাওয়ান্ত বলেন- 'আমি অত্যন্ত দুঃখের সঙ্গে বলতে চাই যে আমার সম্পর্কে তার করা মন্তব্যের কারণে আমার জীবনে তোলপাড় হয়েছে। সেই কারণে আমার বয়ফ্রেন্ড আমাকে জিজ্ঞেস করেছে যে শার্লিন যা বলছে তাতে কোন সত্যতা আছে কি না, আমার কি সত্যিই ১০ জন বয়ফ্রেন্ড আছে? সে শুধু এসে মিডিয়ায় যা বলতে চায় তাই বলেছে এবং ভুক্তভোগী হব আমি।


শার্লিন, যিনি এর আগে #MeToo অভিযুক্ত সাজিদ খানের বিরুদ্ধে করেছিলেন পুলিশে অভিযোগ। এছাড়াও আইপিসি ধারা ৪৯৯ (মানহানি), ৫০০ (মানহানির শাস্তি), ৫০৯ (কথা, অঙ্গভঙ্গি বা নারীর মর্যাদার অবমাননা) এবং ৫০৩ (অপরাধমূলক উদ্দেশ্য) এর অধীনে জুহু থানায় রাখির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন ঠিকই কিন্তু নিজেই পড়েছেন কটুক্তির মুখে। শিল্পা শেট্টির বর অর্থাৎ রাজ কুন্দ্রা অভিযোগ করেছেন যে শার্লিন নাকি স্ট্রিমিং সাইটে তার দৃষ্টি আকর্ষণের জন্য এবং ফ্যান ফলোয়ার বাড়ানোর জন্য সোশ্যাল মিডিয়ায় নোংরামি করছেন। শুধু মুখের কথায় নয়, টুইটারে এবিষয়ে ক্ষোভ প্রকাশ করেন রাজ কুন্দ্রা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.