শার্লিন চোপড়া একজন পর্ন তারকা, মিডিয়ার সামনে বিস্ফোরক মন্তব্য রাখি সাওয়ান্তের

 


ODD বাংলা ডেস্ক: ODD বাংলা ডেস্ক: কন্ট্রোভার্সি কুইন রাখি সাওয়ান্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। সম্প্রতি রাখি সাওয়ান্তের করা অস্বাভাবিক বক্তব্য নিয়ে থানায় অভিযোগ করেছেন শার্লিন।ইংরেজি সংবাদ ওয়েবসাইটের সঙ্গে আলাপচারিতায় রাখির বিরুদ্ধে অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন শার্লিন। তিনি বলেন, "আমার আইনি দল আইপিসি ধারা ৪৯৯ (মানহানি), ৫০০ (মানহানির শাস্তি), ৫০৯ (কথা, অঙ্গভঙ্গি বা নারীর মর্যাদার অবমাননা) এবং ৫০৩ (অপরাধমূলক উদ্দেশ্য) এর অধীনে অভিযোগ দায়ের করেছেন। জুহু থানায় তার এই অভিযোগ নথিভুক্ত করা হয়েছে।


শার্লিন চোপড়া বলেছেন রাখি তার বিরুদ্ধে মিথ্যা গুজব ছড়াচ্ছেন। শার্লিনের মতে, "শিল্পের এই টমিরা #MeToo ভুক্তভোগীদের একতাকে টার্গেট করছে। তারা মিথ্যা বিবৃতি দিচ্ছে যে শার্লিন চোপড়া একজন পর্ন তারকা, একজন পতিতা এবং তিনি ব্যক্তিগত অনুষ্ঠানের আয়োজন করে বয়ফ্রেন্ড জোগাড় করেন তারপর তাদের লুট করে মিডিয়াতে অপমানিত করে।



শার্লিন একটি সাক্ষাৎকারে বলেন, "রাখি চান আমাদের মতো ভিকটিম নারীরা ব্যর্থ হোক। কিন্তু আমি এটা হতে দেব না। যখনই আমরা যৌন নির্যাতনের বিরুদ্ধে আওয়াজ তুলি, রাখি সাওয়ান্তের মতো নিকৃষ্ট মানুষরা তা ধামা চাপা দেওয়ার চেষ্টা করে। যারা যৌন নিপীড়কদের বিরোধিতা করে তাদের বিরুদ্ধে প্রতিবাদ শুরু করুন। কেন আমরা ভুক্তভোগীরা নারীদের প্রতি সহানুভূতি দেখাতে পারি না?এমন বাধ্যতা আছে?কারণ রাখি সাওয়ান্তকে এতবার ব্যবহার করা হয়েছে এবং লাঞ্ছিত করা হয়েছে যে আজ যখন একজন নারী যৌন নির্যাতনের শিকার হন বা মেয়ে শিশু ধর্ষিত হয়,তখন সে ঘটনাটিকে আপত্তিকর মনে করে না।তিনি মনে করেন নারীকে যৌন শোষণ করা প্রতিটি পুরুষের জন্মগত অধিকার।এ ধরনের জঘন্য চিন্তা শুধুমাত্র একটি জিনিসই দেখায় তা হল নীচ মানসিকতা।এমন মানসিকতা নিয়ে বেঁচে না থাকাই ভালো "।


বিতর্কিত রিয়েলিটি শো 'বিগ বস ১৬'-তে #MeToo অভিযুক্ত সাজিদ খানের প্রবেশের পর থেকে শার্লিন চোপড়া ক্রমাগত তার বিরোধিতা করে আসছেন। তার বিরুদ্ধে থানায় অভিযোগও করেছেন তিনি। অন্যদিকে শার্লিনের পদক্ষেপের বিরোধিতা করছেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি, একটি কথোপকথনে, তিনি শার্লিন চোপড়াকে একজন পর্ন তারকা বলেছেন এবং দাবি করেছেন যে তিনি বয়স্ক লোকদের সাথে সম্পর্কের পরে তাকে ব্ল্যাকমেইল করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.