শনির দশায় জীবনে বিপর্যয় ৪ রাশির, সংকট থাকবে ১৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত

 


ODD বাংলা ডেস্ক: সূর্যদেবের পুত্র শনি হলেন কর্মফলের দেবতা। যে যেমন কাজ করে, তাকে তেমন ফল দেন শনি। শনি কিছুদিন আগে বক্রী থেকে মার্গীদশায় ফিরেছে। তার ফলে কোনও কোনও রাশিতে বেড়েছে এর অশুভ প্রভাব। শনির বক্র দৃষ্টি কারোর উপর পড়লে সেই জাতকের জীবন ছারখার হয়ে যেতে পারে।


২৩ অক্টোবর মকর রাশিতে বক্রীদশা থেকে সোজা পথে ফিরেছে শনি। আগামী বছরের ১৭ জানুয়ারি পর্যন্ত মকর রাশিতেই অবস্থান করবে শনি। শনি মকর রাশি ত্যাগ করার পরে খারাপ সময় কিছুটা কমবে কোনও কোনও রাশির জাতকদের। ততদিন পর্যন্ত অর্থাত্‍ ২০২৩ সালের ১৭ জানুয়ারি পর্যন্ত কোন কোন রাশিতে শনির বক্র দৃষ্টি রয়েছে তা দেখে নেওয়া যাক।


বৃশ্চিক রাশি 

মার্গী শনির প্রভাবে ১৭ জানুয়ারি পর্যন্ত খারাপ সময় পিছু ছাড়বে না বৃশ্চিক রাশির জাতকদের। এই সময় কারোর সঙ্গে কোনওরকম ঝামেলায় জড়াবেন না। বিশেষ করে অফিসে সহকর্মীদের সঙ্গে ঝগড়া এড়িয়ে চলুন। নিজের কথার উপর নিয়ন্ত্রণ রাখা জরুরি। চাকরি হোক ব্যবসা, কর্মক্ষেত্রে সাফল্য পেতে প্রচুর পরিশ্রম করতে হবে আপনাকে।


ধনু রাশি 

আগামী বছর ১৭ জানুয়ারি পর্যন্ত যতটা সম্ভব সাবধানে থাকা জরুরি ধনু রাশির জাতকদের। এই সময় আপনার খরচ বাড়বে অনেকটাই। আপনার পুরনো ঋণের কারণে এই সময় সমস্যা আরও বাড়বে। বাজেট করে চলতে ধনু রাশির জাতকদের পরামর্শ দেওয়া হচ্ছে। না হলে বড় আর্থিক সমস্যায় জড়িয়ে পড়তে পারেন।


কুম্ভ রাশি 

কুম্ভ রাশির জাতকদেরও খারাপ সময় চলবে ২০২৩-এর ১৭ জানুয়ারি পর্যন্ত। আপনার আর্থিক সমস্যা এই সময় বাড়তে পারে। স্বাস্থ্যের দিক থেকেও সময়টা ভালো থাকবে না। নানা অসুৎ বিসুখ হতে পারে। অফিসেও সমস্যা দেখা দিতে পারে। ১৭ জানুয়ারির পর থেকে অবস্থা ভালো হবে।


মীন রাশি 

আগামী বছরের ১৭ জানুয়ারি পর্যন্ত শনির বক্র দৃষ্টি আছে আপনার উপর। তাই এই সময় ভেবেচিন্তে যে কোনও সিদ্ধান্ত নিন। এই সময় জীবনে কোনও বড় সমস্যা দেখা দিতে পারে মীনের জাতকদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.