লটারির কোটি কোটি টাকা খরচের জন্য স্ত্রী খুঁজছেন যুবক



 ODD বাংলা ডেস্ক: ব্যাচেলর যুবক লটারি জিতে বেকায়দায় আছেন। টাকা খরচ করার উপায় খুঁজতে খুঁজতে সিদ্ধান্ত নিয়েছেন বিয়ে করার। টাকা খরচের দায়িত্ব দিতে চান স্ত্রীকে!

লটারি জেতার পর আনন্দে আত্মহারা হয়ে বড় অঙ্কের টাকা খরচ করবেন কীভাবে ভেবে পাচ্ছিলেন না। তারপর এই পরিকল্পনা করেন তিনি, কত টাকা খরচ করা হবে, কীভাবে খরচ করা হবে, কত টাকাই বা রাখা হবে সঞ্চয়ে- এই সব ভাবতে ভাবতে বিয়ে করার কথা মাথায় আসে তার। এই যুবক জার্মানির ডর্টমুন্ডের বাসিন্দা কুরসত ইলডিরিম।


চলতি বছরের সেপ্টেম্বরে তিনি লটারির জ্যাকপট জিতেছেন। পেয়েছেন প্রায় ১০ মিলিয়ন ইউরো। ভারতীয় টাকায় ১০৬ কোটি টাকা। সুপারকার ও বিলাসবহুল ঘড়ি দেদার কেনার পর এ বার যুবকের লক্ষ্য একজন জীবনসঙ্গিনী সন্ধান। কেন? বাকি টাকা খরচ করার জন্য। ইলডিরিমের বাবা তুরস্ক থেকে আসা একজন অভিবাসী। দেশান্তরী পরিবারের ছেলে ইলডিরিম কাজ করতেন একটি স্টিলের কারখানায়। লটারি পাওয়ার পর সে কাজ ছেড়ে দিয়েছেন। অল্প কিছু দিনের মধ্যেই ফেরারি ও পোর্শে কিনে খরচ করেছেন প্রায় ৬ কোটি টাকা।



জার্মান সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন তিনি এখনো সিঙ্গল। এখন বিয়ে করতে চান। তবে জীবনসঙ্গিনীর রূপ নিয়ে ভাবছেন না। বলেছেন ‘আমি শুধু প্রেমে পড়তে চাই। আমি এমন মেয়েকে বিয়ে করতে চাই যিনি বেড়াতে ভালবাসেন এবং আমার সঙ্গে সংসার করতে আগ্রহী।’

 

লটারিজয়ী ইলডিরিমের চাওয়া, জীবনসঙ্গিনী যেন তার উপর থেকে আস্থা না হারিয়ে ফেলেন, যা-ই হয়ে যাক না কেন! এমনকি, জার্মান ট্যাবলয়েড তো তার ইমেল আইডি-ও প্রকাশ করেছে। যাতে আগ্রহী যুবতীরা আবেদন করতে পারেন। অর্ধাঙ্গিনী সন্ধানের পাশাপাশি তিনি লটারিও খেলে যাচ্ছেন।


জানিয়েছেন, ১৫ বছরের এই অভ্যাস তিনি ছাড়তে চান না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.